• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: অক্টোবর ৫, ২০১৯, ০৪:২৭ পিএম
সর্বশেষ আপডেট : অক্টোবর ৫, ২০১৯, ০৪:২৭ পিএম

গৌরীপুর উপজেলা ছাত্রলীগের কমিটি স্থগিত

গৌরীপুর উপজেলা ছাত্রলীগের কমিটি স্থগিত

ময়মনসিংহের গৌরীপুর উপজেলা ছাত্রলীগের কমিটি স্থগিত ঘোষণা করা হয়েছে। নতুন কমিটি ঘোষণার প্রায় তিন মাসের মাথায় কমিটি ভেঙে দেয়া হলো।

শনিবার (৫ অক্টোবর) বাংলাদেশ কেন্দ্রীয় ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি লেখক ভট্টাচার্য ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আল নাহিয়ান খান জয় স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে উপজেলা ছাত্রলীগের কমিটি স্থগিতের ঘোষণা দেয়া হয়।

এর আগে গত ৯ জুলাই উপজেলা ছাত্রলীগের সভাপতি পদে আল মুক্তাদির ও সাধারণ সম্পাদক পদে ইমতিয়াজ সুলতান জনি, পৌর ছাত্রলীগের সভাপতি পদে আল হোসেইন ও সাধারণ সম্পাদক পদে মোফাজ্জল হোসেনকে মনোনীত করে ছাত্রলীগের দুটি শাখার কমিটি ঘোষণা করে ময়মনসিংহ জেলা ছাত্রলীগ।

কিন্তু কমিটি গঠনের পরপরই ছাত্রলীগের বিদায়ী কমিটির নেতা-কর্মীরা অভিযোগ তোলেন ছাত্রলীগের নতুন দুটি শাখার কমিটিতে বয়স্ক, বিবাহিত, ইউনিয়নের বাসিন্দাকে পৌর কমিটিতে অন্তর্ভুক্তি ও হত্যা মামলার আসামিকে রাখা হয়েছে। ওই অভিযোগ তুলে জুলাই মাসে দুটি কমিটি বাতিলের দাবিতে বিভিন্ন কর্মসূচি পালন করেন বিদায়ী কমিটির নেতা-কর্মীরা।

উপজেলা ছাত্রলীগের স্থগিত কমিটির সভাপতি আল মুক্তাদির জানান, কেন্দ্রীয় ছাত্রলীগের ঊর্ধ্বতন নেতারা গৌরীপুর উপজেলা ছাত্রলীগের কমিটি স্থগিত ঘোষণা করেছেন। তাই আজ (শনিবার) পূর্বনির্ধারিত উপজেলার মাওহা ইউনিয়নের ছাত্রলীগের কর্মী সমাবেশ স্থগিত ঘোষণা করা হয়েছে।

এনআই

আরও পড়ুন