• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: অক্টোবর ৫, ২০১৯, ০৭:৫০ পিএম
সর্বশেষ আপডেট : অক্টোবর ৫, ২০১৯, ০৭:৫০ পিএম

টাঙ্গাইলে নিখোঁজের ৩ মাস পর সৌদি প্রবাসী উদ্ধার

টাঙ্গাইলে নিখোঁজের ৩ মাস পর সৌদি প্রবাসী উদ্ধার
নিখোঁজের ৩ মাস পর উদ্ধার হওয়া সৌদি প্রবাসী আক্কাস আলী  -  ছবি : জাগরণ

টাঙ্গাইলে তিন মাস নিখোঁজ থাকার পর সৌদি প্রবাসী আক্কাস আলীকে (২৮) ঢাকার গুলশান-২ থেকে উদ্ধার করেছে ডিবি (পুলিশ দক্ষিণ)।

শনিবার (৫ অক্টোবর) দুপুরে প্রেস ব্রিফিংয়ে টাঙ্গাইল পুলিশ সুপার সঞ্জিত কুমার রায় সাংবাদিকদের জানান, গত ২৫ জুন টাঙ্গাইলের সখীপুর উপজেলার কৈয়ামধু গ্রামের জাবেদ আলীর ছেলে সৌদি প্রবাসী আক্কাস আলী তার নিজ বাসায় আসেন। ২৬ জুন সৌদি থেকে নিয়ে আসা বন্ধুর মালামাল দেয়ার জন্য সখীপুর থেকে টাঙ্গাইল সদরের তারটিয়া ভাতকুড়া গ্রামে তার বন্ধুকে মালামাল বুঝিয়া দেয়া হয়। মালামাল বুঝিয়ে দেয়ার পর থেকে তিনি নিখোঁজ হন। ২৭ জুন এ ব্যাপারে ভিকটিমের বাবা টাঙ্গাইল মডেল থানায় জিডি করেন।

পুলিশ সুপার জানান, ২৮ জুন সৌদি প্রবাসীর বিয়ের অনুষ্ঠান ধার্য করা ছিল। পরে আক্কাসের কোনো সন্ধান না পেয়ে তার বাবা বাদী হয়ে টাঙ্গাইল মডেল থানায় মামলা করেন (মামলা নং-১৩)। গত ৯ জুলাই ৩৬৫/৩৪ ধারায় পেনাল কোড দায়ের করা হয়। 
ভিকটিমের নিখোঁজের বিষয়টি একটি চাঞ্চল্যকর ঘটনা হওয়ায় মামলাটি ঢাকা রেঞ্জ মনিটরিং সেলের আওতাভুক্ত হলে ঢাকা রেঞ্জের ডিআইজি মামলাটির তদন্তভার ডিবির একজন দক্ষ কর্মকর্তার ওপর তদন্ত করার জন্য দেন।

পরে তথ্যপ্রযুক্তি ব্যবহার করে ভিকটিম আক্কাস আলীকে জীবিত অবস্থায় ঢাকার গুলশান-২ থেকে উদ্ধার করা হয়। ভিকটিমকে বর্তমানে ডিবি পুলিশের হেফাজতে রাখা হয়েছে এবং আইনগত বিষয়টি প্রক্রিয়াধীন।

এনআই

আরও পড়ুন