• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
প্রকাশিত: অক্টোবর ৮, ২০১৯, ০৮:১০ পিএম
সর্বশেষ আপডেট : অক্টোবর ৮, ২০১৯, ০৮:১০ পিএম

প্রেমিকার আপত্তিকর ভিডিও ভাইরাল করায় প্রেমিক গ্রেফতার

প্রেমিকার আপত্তিকর ভিডিও ভাইরাল করায় প্রেমিক গ্রেফতার

প্রেমিকার আপত্তিকর ভিডিও ফেসবুক ও মেসেঞ্জারে ভাইরাল করায় শাহরিয়ার ইসলাম শান্ত নামের এক প্রেমিককে গ্রেফতার করা হয়েছে। জামালপুরের বকশীগঞ্জে ঘটেছে ঘটনাটি।

ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় মঙ্গলবার (৮ অক্টোবর) গ্রেফতারকৃত প্রেমিক সরকারি আশেক মাহমুদ কলেজের সম্মান তৃতীয় বর্ষের ছাত্র। আর প্রেমিকা রংপুরের রোকেয়া বিশ্ববিদ্যালয়ে গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের ২য় বর্ষের ছাত্রী। শাহরিয়ার ইসলাম শান্ত বকশীগঞ্জ পৌর শহরের চর কাউরিয়া সীমার পাড় গ্রামের শহীদুল ইসলামের ছেলে।

পুলিশ সূত্রে জানা গেছে, বকশীগঞ্জ পৌর শহরের চর কাউরিয়া সীমার পাড় গ্রামের শাহরিয়ার ইসলাম শান্তর সাথে বকশীগঞ্জ উপজেলার ধানুয়া কামালপুর ইউনিয়নের কামালপুর গ্রামের ১৮ বছর বয়সী এক কলেজছাত্রীর প্রেমের সম্পর্ক ছিল। সে সময় শান্ত তাদের অন্তরঙ্গ মুহূর্ত গোপনে মোবাইলে ভিডিও করে। তাদের সম্পর্কের অবনতি হলে শান্ত সেই ভিডিও ফেসবুক ও মেসেঞ্জারে ভাইরাল করে দেয়।

ভিডিও ভাইরাল করায় ঢাকা সাইবার ক্রাইম আদালতে অভিযোগ করেন প্রেমিকা। অভিযোগের পরিপ্রেক্ষিতে আদালত বকশীগঞ্জ থানায় মামলাটি রুজু করার আদেশ দেন। ৭ অক্টোবর ডিজিটাল নিরাপত্তা আইনের ২৫, ২৯ ও ৩১ ধারায় মামলাটি রুজু হয়।
মামলা রুজু হওয়ার পর মঙ্গলবার (৮ অক্টোবর) দুপুরে শাহরিয়ার ইসলাম শান্তকে গ্রেফতার করে বকশীগঞ্জ থানার পুলিশ।

বকশীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. হযরত আলী বলেন, শান্তকে গ্রেফতার করার পর তাদের প্রেমের সম্পর্কের কথা জানা গেছে। তার কাছে থাকা মোবাইল উদ্ধার করা হয়েছে।

এনআই

আরও পড়ুন