• ঢাকা
  • বুধবার, ১৬ অক্টোবর, ২০১৯, ১ কার্তিক ১৪২৬
প্রকাশিত: অক্টোবর ৯, ২০১৯, ১০:০৭ পিএম
সর্বশেষ আপডেট : অক্টোবর ৯, ২০১৯, ১০:০৭ পিএম

উখিয়ার নৃশংস ফোর মার্ডার ঘটনায় গ্রেফতার ২

উখিয়া (কক্সবাজার) সংবাদদাতা
উখিয়ার নৃশংস ফোর মার্ডার ঘটনায় গ্রেফতার ২
নৃশংস হত্যাকাণ্ডের শিকার একই পরিবারের ৩ জন  -  ফাইল ছবি

কক্সবাজারের উখিয়ার পূর্ব রত্নাপালং বড়ুয়াপাড়ায় সংঘটিত একই পরিবারের ৪ জনকে নৃশংসভাবে হত্যার ঘটনায় জড়িত সন্দেহে ২ জনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হচ্ছে নিহত মিলা বড়ুয়ার কুয়েত প্রবাসী স্বামী রোকেন বড়ুয়ার ভাই সিপু বড়ুয়ার স্ত্রী রিকু বড়ুয়া ও রিকু বড়ুয়ার ভাগনে জামাই উজ্জ্বল বড়ুয়া।

উখিয়া থানার ওসি আবুল মনসুর দুজনের গ্রেফতারের সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানিয়েছেন, দীর্ঘ অনুসন্ধানে প্রাথমিকভাবে ৪ জনকে হত্যার ঘটনা জড়িত থাকার প্রমাণ পাওয়ায় এই দুজনকে গ্রেফতার করা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদে হত্যাকাণ্ডের মূল রহস্য উদঘাটনের চেষ্টা করা হবে। এ হত্যার ঘটনায় প্রথম থেকেই গ্রেফতারকৃত আসামিরা পুলিশের নজরদারিতে ছিল। 

কক্সবাজারের উখিয়া উপজেলার রত্নাপালং ইউনিয়নের পূর্ব রত্নাপালং বড়ুয়াপাড়ায় প্রবাসী রোকেন বড়ুয়ার বাড়িতে গত ২৫ সেপ্টেম্বর দিবাগত রাতে এ নৃশংস হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছিল। এ হত্যাকাণ্ডে রোকেন বড়ুয়ার মা সুখী বালা বড়ুয়া (৬৫), সহধর্মিণী মিলা বড়ুয়া (২৫), একমাত্র পুত্র রবিন বড়ুয়া (৫) ও ভাতিজি সনি বড়ুয়াকে (৬) কে বা কারা জবাই করে হত্যা করে। এর মধ্যে নিহত রবিন বড়ুয়া রুমখা সয়েরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রাক প্রাথমিক শ্রেণির ছাত্র এবং সনি বড়ুয়া একই স্কুলের প্রথম শ্রেণির ছাত্রী ছিল।

২৬ সেপ্টেম্বর উখিয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়। মামলায় নিহত মিলা বড়ুয়ার পিতা ও রোকেন বড়ুয়ার শ্বশুর শশাঙ্ক বড়ুয়া বাদী হন। মামলার এজাহারে সুনির্দিষ্ট কাউকে আসামি করা হয়নি।

এনআই

আরও পড়ুন

Islami Bank