• ঢাকা
  • মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: অক্টোবর ১০, ২০১৯, ০৩:৩৭ পিএম
সর্বশেষ আপডেট : অক্টোবর ১০, ২০১৯, ০৩:৩৭ পিএম

টাঙ্গাইলে মদ পানে প্রাণ গেল দুই জনের

টাঙ্গাইলে মদ পানে প্রাণ গেল দুই জনের

টাঙ্গাইলের কালিহাতীতে অতিরিক্ত মদ পানে দুই জনের মৃত্যু এবং ১ জন অসুস্থ হয়েছেন। বৃহস্পতিবার (১০ অক্টোবর) ভোরে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গোপাল চন্দ্র পাল এবং বুধবার রাতে উপজেলার উত্তর বেতডোবা পালপাড়া গ্রামের নিজ বাড়িতে আনন্দ পাল মারা যায়। 

পুলিশ এবং স্থানীয়রা জানান, গত ৮ অক্টোবর মঙ্গলবার দুর্গাপূজার বিজয় দশমীর দিন উপজেলার বেতডোবা পালপাড়া গ্রামে আনন্দ পাল, গোপাল চন্দ্র পাল এবং টোকন পাল এক সাথে অতিরিক্ত মদ পান করেন। এতে আনন্দ পাল এবং গোপাল চন্দ্র পাল অসুস্থ হয়ে পড়েন। পরে তাদের কালিহাতী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা নিয়ে আনন্দ পাল বাড়িতে চলে যান এবং উন্নত চিকিৎসার জন্য গোপাল চন্দ্র পালকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়। বুধবার রাতে নিজ বাসায় আনন্দ পাল মারা যায় এবং বৃহস্পতিবার ভোরে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গোপাল চন্দ্র পালের মৃত্যু হয়। এছাড়া অতিরিক্ত মদ পানের ফলে ওই গ্রামের টোকন পাল (৩৫) বুধবার রাতে অসুস্থ হন। পরে পরিবারের লোকজন তাকে ময়মনসিংহ মেডিকেল হাসপাতালে ভর্তি করে। 

এ ব্যাপারে কালিহাতী থানার ওসি হাসান আল মামুন মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, দুর্গাপূজার বিজয় দশমীর দিন অতিরিক্ত মদ পানে করার ফলে দুই জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে নিজ এলাকায় আনন্দ পালের মৃতদেহ বৃহস্পতিবার সকালে দাহ করা হয়েছে এবং গোপাল চন্দ্র পালের লাশ টাঙ্গাইল জেনারেল হাসপাতালে রয়েছে। 

কেএসটি

আরও পড়ুন