• ঢাকা
  • বুধবার, ২৩ অক্টোবর, ২০১৯, ৮ কার্তিক ১৪২৬
প্রকাশিত: অক্টোবর ১০, ২০১৯, ০৫:৪৮ পিএম
সর্বশেষ আপডেট : অক্টোবর ১০, ২০১৯, ০৫:৪৮ পিএম

বরিশালে মদ্যপানে তিন বন্ধুর মৃত্যু

বরিশাল সংবাদদাতা
বরিশালে মদ্যপানে তিন বন্ধুর মৃত্যু

বরিশালে অতিরিক্ত মদ্যপানে তিন বন্ধুর মৃত্যু হয়েছে। তাদের মধ্যে বৃহস্পতিবার (১০ অক্টোবর) দুপুরে দুজন এবং অপরজনের বুধবার দিবাগত রাতে মৃত্যু হয়েছে।

নিহতরা হলেন বরিশাল নগরীর ৮ নম্বর ওয়ার্ডের দপ্তরখানা এলাকার বাসিন্দা জোসিস প্রকাশ রায়ের ছেলে সিদ্ধার্থ রায় মিঠু (৩২), একই এলাকার বাসিন্দা নরেন্দ্র নাথ কর্মকারের ছেলে বিকাশ চন্দ্র রায় (৩২) ও মহানগরীর বিমানবন্দর থানাধীন গণপাড়ার বাসিন্দা পরিমল চন্দ্র দাসের ছেলে রতন চন্দ্র দাস (২৫)।

হাসপাতাল সূত্রে জানা গেছে, মৃত্যু হওয়া তিনজনের মধ্যে বিকাশ রায় বৃহস্পতিবার সকাল সোয়া ১০টার দিকে ভর্তি হলে দুপুর ১২টায় চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

এছাড়া বৃহস্পতিবার ভোর পৌনে ৬টার দিকে হাসপাতালের একই ইউনিটে ভর্তি হওয়া সিদ্ধার্থ রায় মিঠু দুপুর ১টার দিকে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

অপরজন রতন দাস বুধবার (৯ অক্টোবর) সকাল সোয়া ৯টার দিকে হাসপাতালে ভর্তি হন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় একই দিন রাত রাত ৮টার দিকে তিনি মারা যান। রাতেই তার শেষকৃত্য সম্পন্ন হয়।

বরিশাল কোতোয়ালি মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. নুরুল ইসলাম বলেন, অতিরিক্ত মদ্যপানে তিনজনের মৃত্যু হয়েছে বলে এখন পর্যন্ত নিশ্চিত হওয়া গেছে। তারা কোথায়, কখন এবং কীভাবে মদ্যপান করল সে বিষয়টি এখনো স্পষ্ট নয়।

নিহত সিদ্ধার্থ রায় মিঠুনের ভাই বিপ্লব চন্দ্র রায় বলেন, ‘সিদ্ধার্থ হাটখোলা এলাকায় হোগলা ও সাজির ব্যবসা করে। শুনেছি দুর্গাপূজার বিজয়া দশমীর রাতে প্রতিমা বিসর্জনের আগে দপ্তরখানায় বন্ধুরা মিলে চোলাই মদ পান করে।’

এতে তাদের মধ্যে তিনজন অসুস্থ হয়ে পড়ে। তবে বিকাশ ও সিদ্ধার্থকে স্থানীয়ভাবে চিকিৎসা প্রদান করা হয়। কিন্তু অবস্থা বেগতিক হওয়ায় বৃহস্পতিবার তাদের শেবাচিম হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।

এনআই

আরও পড়ুন