• ঢাকা
  • শুক্রবার, ১৫ নভেম্বর, ২০১৯, ১ অগ্রাহায়ণ ১৪২৬
প্রকাশিত: অক্টোবর ১০, ২০১৯, ০৭:৪৮ পিএম
সর্বশেষ আপডেট : অক্টোবর ১০, ২০১৯, ০৭:৪৮ পিএম

নোয়াখালীতে আবৃত্তিশিল্পী কামরুল হাসান মঞ্জুর শোক-সংহতি সভা

নোয়াখালী সংবাদদাতা
নোয়াখালীতে আবৃত্তিশিল্পী কামরুল হাসান মঞ্জুর শোক-সংহতি সভা
কামরুল হাসান মঞ্জুর শোক-সংহতি সভায় বিশেষ প্রকাশনার মোড়ক উন্মোচন  -  ছবি : জাগরণ

নোয়াখালীতে গণমাধ্যমবিষয়ক বেসকারি উন্নয়ন সংস্থা ম্যাস লাইন মিডিয়া সেন্টারের (এমএসসি) প্রতিষ্ঠাতা, তৃণমূল সাংবাদিকতার পথিকৃৎ ও বরেণ্য আবৃত্তিশিল্পী কামরুল হাসান মঞ্জুর শোক-সংহতি সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১০ অক্টোবর) বেলা ১১ থেকে ২টা পর্যন্ত জেলা শহরের বিআরডিবি মিলনায়তনে এই শোক-সংহতি সভা অনুষ্ঠিত হয়। হাসান মঞ্জুর শোক-সংহতি পর্ষদ আয়োজিত সভায় এমএমসির প্রাক্তন কর্মকর্তা, এমএমসির প্রশিক্ষণপ্রাপ্ত তৃণমূল সংবাদকর্মী, জাতীয় ও স্থানীয় পর্যায়ে কর্মরত সাংবাদিক, গণমাধ্যম ব্যক্তিত্ব, আবৃত্তিশিল্পী, নাগরিক সমাজের প্রতিনিধিসহ কামরুল হাসান মঞ্জুর ভক্ত ও অনুরাগীরা অংশগ্রহণ করেন।

অনুষ্ঠানের শুরুতে প্রয়াত কামরুল হাসান মঞ্জুর ভক্ত অনুরাগীরা তার প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন। এরপর স্মৃতিচারণামূলক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এমএমসির নোয়াখালী জেলা প্রতিনিধি আবু নাছের মঞ্জুর পরিচালনায় আলোচনা সভায় বক্তব্য দেন নোয়াখালী পৌরসভার মেয়র সহিদ উল্যাহ খান সোহেল, চ্যানেল আইয়ের জ্যেষ্ঠ বার্তা সম্পাদক মীর মাসরুর জামান, গণমাধ্যমবিষয়ক বেসকারি উন্নয়ন সংস্থা সমষ্টির পরিচালক মীর সাহিদুল আলম, ফেনী প্রেসক্লাবের সভাপতি আসাদুজ্জামান দারা, বিটিভির ফেনী প্রতিনিধি শওকত মাহমুদ, নোয়াখালী আবৃত্তি একাডেমির সভাপতি এমদাদ হোসেন কৈশোর প্রমুখ।

বক্তারা কামরুল হাসান মঞ্জুর কর্মময় জীবনের নানা দিক নিয়ে আলোচনা করেন। অনুষ্ঠানে কামরুল হাসার মঞ্জুকে নিয়ে তার প্রতিষ্ঠিত লোক সংবাদ পত্রিকার বিশেষ সংখ্যার মোড়ক উন্মোচন এবং কামরুল হাসান মঞ্জুর আবৃত্তি অ্যালবাম থেকে আবৃত্তি পরিবেশন করা হয়।

উল্লেখ্য, কামরুল হাসান মঞ্জু গত ২১ সেপ্টেম্বর সন্ধ্যা ৭টার দিকে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে ইন্তেকাল করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৫ বছর। গ্রামের বাড়ি যশোরে পারিবারিক কবরস্থানে তার দাফন সম্পন্ন হয়।

এনআই

আরও পড়ুন