• ঢাকা
  • বুধবার, ২৩ অক্টোবর, ২০১৯, ৮ কার্তিক ১৪২৬
প্রকাশিত: অক্টোবর ১০, ২০১৯, ০৮:১৩ পিএম
সর্বশেষ আপডেট : অক্টোবর ১০, ২০১৯, ০৮:১৩ পিএম

ধুনটে দুই গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার

বগুড়া সংবাদদাতা
ধুনটে দুই গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার

বগুড়ার ধুনটে দুই গৃহবধূর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (৯ অক্টোবর) সন্ধ্যায় উপজেলার চিকাশী ইউনিয়নের বড় চাপড়া গ্রাম থেকে সাবিনা খাতুন (৩২) ও বৃহস্পতিবার (১০ অক্টোবর) সকালে চৌকিবাড়ী ইউনিয়নের বিশ্বহরিগাছা গ্রামের মিম আকতারের (২৮) লাশ উদ্ধার করা হয়।

স্থানীয় সূত্রে জানা যায়, প্রায় ১ বছর আগে উপজেলার চিকাশী ইউনিয়নের বড়চাপড়া গ্রামের সাহার আলীর ছেলের সাথে একই গ্রামের মৃত ছায়দার আলীর মেয়ে সাবিনা খাতুনের দ্বিতীয় বিয়ে হয়। বুধবার রাতে শয়নঘরের ধরনার সাথে সাবিনা খাতুনকে গলায় ওড়না পেঁচানো অবস্থায় ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করে পুলিশ।

অন্যদিকে একই উপজেলার চৌকিবাড়ী ইউনিয়নের বিশ্বহরিগাছা গ্রামের মোহাম্মাদ আলীর ছেলে নির্মাণশ্রমিক সুমন মিয়ার সাথে একই উপজেলার সদর ইউনিয়নের বেলকুচী গ্রামের নজরুল ইসলামের মেয়ে মিম আকতারের দ্বিতীয় বিয়ে হয়। বৃহস্পতিবার সকাল ৯টার দিকে পরিবারের সবাই খাবার শেষে কাজে যায়। ওই গৃহবধূর শ্বশুর শয়নঘরের ধরনার সাথে গলায় ওড়না পেঁচানো ঝুলন্ত অবস্থায় মিমকে দেখতে পায়। খবর পেয়ে বৃহস্পতিবার সকালে মৃতদেহ উদ্ধার করে পুলিশ।

ধুনট থানার অফিসার ইনচার্জ ইসমাইল হোসেন জানান, সাবিনা খাতুন ও মিম আকতার নামের দুই গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ জিয়াউর রহমান মেডিকেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

এনআই

আরও পড়ুন