• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
প্রকাশিত: অক্টোবর ১১, ২০১৯, ০৯:১৪ এএম
সর্বশেষ আপডেট : অক্টোবর ১১, ২০১৯, ০৯:১৪ এএম

স্ত্রী-সন্তানকে বিষ খাইয়ে আত্মহত্যা করেন বায়েজিদ

স্ত্রী-সন্তানকে বিষ খাইয়ে আত্মহত্যা করেন বায়েজিদ
বাদিক থেকে বায়েজিদ আহমেদ, তার স্ত্রী অঞ্জনা ও একমাত্র ছেলে- ছবি: সংগৃহীত

রাজধানীর মিরপুর কাফরুল থানা এলাকার একটি বাসা থেকে বাবা-মা ও সন্তানসহ তিনজনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহতরা হলেন- বায়েজিদ আহমেদ, তার স্ত্রী অঞ্জনা ও উচ্চ মাধ্যমিকে পড়ুয়া তাদের একমাত্র ছেলে। বৃহস্পতিবার (১০ অক্টোবর) ঢাকা মহানগর পুলিশের মিরপুর বিভাগের উপকমিশনার (ডিসি) মো. মাসুদ আহমেদ বিষয়টি নিশ্চিত করেছেন।

ডিসি বলেন, ‘স্থানীয়দের মাধ্যমে ঘটনাস্থলে গিয়ে তিনজনের লাশ উদ্ধার করা হয়েছে। নিহত বায়েজিদের লাশ ঘরে ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় পাওয়া গেছে। আর বাকি দুইজনের লাশ ঘরের মধ্যে শোয়া অবস্থায় পাওয়া গেছে।’

তিনি আরও বলেন, ‘বায়েজিদের আত্মীয়-স্বজনরা জানিয়েছেন, তিনি অনেক দিন ধরে ঋণগ্রস্ত ছিলেন। এই টাকা পরিশোধ করতে পারছিলেন না বলে মানসিকভাবে বিপর্যস্ত ছিলেন। তাই তিনি নিজেই স্ত্রী সন্তানকে হত্যা করে আত্মহত্যা করেছেন বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তবে বিষয়টি গুরুত্ব দিয়ে তদন্ত করা হচ্ছে।’

পুলিশ জানায়, নিহতদের সুরতহাল প্রতিবেদন তৈরি শেষে মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

প্রতিবেশীরা বলেন, ‘মিরপুর ১৩ নম্বর এলাকায় বায়েজিদ অনেক দিন থেকেই বসবাস করেন। তিনি ব্যবসার জন্য ব্যাংকসহ অনেক জায়গা থেকে ঋণ নিয়েছিলেন। তবে ব্যবসায় লোকসান হওয়ায় সেই টাকা পরিশোধ করতে পারছিলেন না। সে কারণে এমন ঘটনা ঘটেছে বলে ধারণা এলাকাবাসীর।

এদিকে হাসপাতাল মর্গ সূত্র বলেছে, স্ত্রী অঞ্জনা ও তার ছেলের মরদেহের মুখে বিষের আলামত রয়েছে। দুটি মরদেহের মুখ দিয়ে ফেনা বের হচ্ছিল। সে ধারণা থেকে মর্গের চিকিৎসক বলেন, মা ও ছেলের মৃতু বিষ ক্রিয়ায়। তারপরও ময়না তদন্তের পর বিষয়টি খোলসা হয়ে যাবে।


এইচ এম/টিএফ
 

আরও পড়ুন