• ঢাকা
  • বুধবার, ০৮ এপ্রিল, ২০২০, ২৫ চৈত্র ১৪২৬
প্রকাশিত: অক্টোবর ১১, ২০১৯, ০১:২৩ পিএম
সর্বশেষ আপডেট : অক্টোবর ১১, ২০১৯, ০১:২৩ পিএম

শিক্ষিকাকে উত্ত্যক্ত, জয়পুরহাটে ছাত্রলীগ নেতার কারাদণ্ড

জয়পুরহাট সংবাদদাতা
শিক্ষিকাকে উত্ত্যক্ত, জয়পুরহাটে ছাত্রলীগ নেতার কারাদণ্ড

জয়পুরহাটের আক্কেলপুর উপজেলার ভিকনী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকাকে উত্ত্যক্ত ও সরকারি কাজে বাধা দেয়ার অভিযোগে ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রোম্মান হোসেনকে এক মাসের কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

বৃহস্পতিবার (১০ অক্টোবর) দুপুরে আক্কেলপুর উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) কার্যালয়ে আদালত পরিচালনা করা হয়। ইউএনও ও ভ্রাম্যমাণ আদালতের বিচারক জাকিউল ইসলাম এ রায় দেন।

রোম্মান হোসেন আক্কেলপুর উপজেলার ভিকনী গ্রামের রফিকুল সালামের ছেলে। তিনি গোপীনাথপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি। 
জানা যায়, দীর্ঘদিন ধরেই উপজেলার ভিকনী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা জেসমিন সুলতানাকে রাস্তাঘাটে উত্ত্যক্ত করতেন রোম্মান হোসেন। এরই সূত্র ধরে বৃহস্পতিবার দুপুরে তিনি ওই স্কুলে ঢুকে শিক্ষিকা জেসমিন সুলতানাকে ক্লাস নিতে বাধা দেন ও তাকে নানাভাবে উত্ত্যক্ত করতে থাকেন। তখন স্কুলের অন্য শিক্ষকেরা বের হতে বললে তিনি শিক্ষকদের ওপর চড়াও হন এবং তাদের নানা রকম ভয়-ভীতি দেখান। বিষয়টি ইউএনও জাকিউল ইসলামকে জানালে তিনি তাৎক্ষণিক ঘটনাস্থলে পুলিশ পাঠান। পুলিশ গিয়ে রোম্মানকে আটক করে। পরে ইউএনও জাকিউল ইসলাম ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে তাকে এক মাসের কারাদণ্ড দেন।

আক্কেলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কিরণ কুমার রায় জানান, শিক্ষিকাকে উত্ত্যক্ত করার অপরাধে গোপীনাথপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রোম্মান হোসেনকে আটক করা হয়েছে। পরে তাকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে এক মাসের কারাদণ্ড দিয়ে কারাগারে পাঠিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

এনআই

আরও পড়ুন