• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: অক্টোবর ১৩, ২০১৯, ১১:২৮ এএম
সর্বশেষ আপডেট : অক্টোবর ১৩, ২০১৯, ১১:৪৯ এএম

টাঙ্গাইলে অন্তঃসত্ত্বা মা-মেয়েকে গলা কেটে হত্যা

টাঙ্গাইলে অন্তঃসত্ত্বা মা-মেয়েকে গলা কেটে হত্যা
নিহত স্বজনদের আহাজারি

টাঙ্গাইলের পৌর সভার ভাল্লুককান্দী গ্রামে ৭ মাসের অন্তঃসত্ত্বা মা লাকী বেগম (২২) ও তার চার বছরের শিশু কন্যা আলিফাকে কুপিয়ে ও গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। শনিবার দিবাগত রাত ১২টার দিকে এ ঘটনা ঘটে। নৃশংস ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। নিহতের পরিবার পরিবার ও স্থানীয়রা দ্রুত এ হত্যাকাণ্ডে জড়িতদের গ্রেফতার ও সর্বোচ্চ বিচার দাবি করেছেন।

জানা যায়, নিহত গৃহবধূ লাকীর স্বামী আলামিন এলাকার আসাদ মার্কেটে মোবাইল ফোন ফ্যাক্সের দোকান করেন। ব্যবসার কারণে প্রায়ই তিনি মধ্যরাতে বাড়িতে ফিরতেন। ওই বাড়িতে নিহত মা মেয়ে আর আলামিন বসবাস করতেন। এ সুযোগ নিয়ে দুর্বৃত্তরা তার স্ত্রী ও কন্যাকে হত্যার পর তার ঘরে থাকা প্রায় ৮ লাখ টাকা লুট করে নিয়ে যান। নিহত শিশু কচুয়াডাঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রথম শ্রেণীতে পরতো।

নিহত লাকীর স্বামী আলামিন জানান, রাত প্রায় ১২টার দিকে বাড়িতে এসে দেখেন তার বাড়ির গেটটি খোলা। এ ছাড়ার ঘরের ভিতরে উচ্চ শব্দে টেলিভিশন চলছে। তিনি বাড়ির ভিতরে ঢুকতেই প্রথমে রক্তাক্ত অবস্থায় তার শিশু কন্যা আলিফাকে মাটি পরে থাকতে দেখে চিৎকার দিলে প্রতিবেশীরা ঘটনাস্থলে এসে বাড়ির উঠানে রক্তাক্ত অবস্থায় তার স্ত্রী লাকীকেও পরে থাকতে দেখেন। পরে পুলিশে খবর দেয়। 

টাঙ্গাইল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর মোশাররফ হোসেন জানান, শনিবার দিবাগত রাত ১২টার দিকে কে বা কারা তাদের বাড়িতে ঢুকে তাদেরকে কুপিয়ে ও গলা কেটে হত্যা করে। তবে এখনো কাউকে গ্রেফতার করা হয়নি।  মামলা প্রক্রিয়াধীন রয়েছে। মা ও শিশুর মরদেহ ময়না তদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

কেএসটি
 

আরও পড়ুন