• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
প্রকাশিত: অক্টোবর ১৪, ২০১৯, ০২:০১ পিএম
সর্বশেষ আপডেট : অক্টোবর ১৪, ২০১৯, ০২:০১ পিএম

বান্দরবানের ৩ ইউনিয়ন পরিষদ নির্বাচনে ভোটগ্রহণ চলছে

বান্দরবানের ৩ ইউনিয়ন পরিষদ নির্বাচনে ভোটগ্রহণ চলছে

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার নাইক্ষ্যংছড়ি সদর, সোনাইছড়ি ও ঘুমধুম তিনটি ইউনিয়ন পরিষদ নির্বাচনে ভোটগ্রহণ চলছে।  সোমবার (১৪ অক্টোবর) সকাল থেকে এই ভোটগ্রহণ অনুষ্ঠিত হচ্ছে।

এদিকে, নির্বাচন উপলক্ষে সকাল থেকে লাইনে দাঁড়িয়ে ভোট দিতে শুরু করে ভোটাররা, ভোটগ্রহণ চলবে বিকাল ৫টা পর্যন্ত। এবারের নিবার্চনে রাজনৈতিক দল বিএনপির কোন প্রার্থী অংশগ্রহণ না করায় তেমন কোন উত্তেজনা চোখে পড়েনি।
তবে সকাল থেকে শান্তিপূর্ণভাবে ভোট কার্যক্রমে অংশ নিতে পেরে খুশি সাধারণ ভোটাররা। অপ্রীতিকর পরিস্থিতি সামাল দিতে নির্বাহী ম্যাজিস্ট্রেট, পুলিশ, বিজিবি, র‌্যাবসহ পর্যাপ্ত আইন শৃঙ্খলারক্ষাকারী বাহিনীর উপস্থিতি লক্ষ্য করা গেছে।

বান্দরবান জেলা নির্বাচন কর্মকতা মো. রেজাউল করিম জানান, অবাধ ও সুষ্ঠু নির্বাচন সম্পন্ন করতে নাইক্ষ্যংছড়ির তিন ইউনিয়নে ১০ জন এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট, ৩ জন নির্বাহী ম্যাজিস্ট্রেট ছাড়াও বিজিবি, পুলিশ ও র‌্যাবের টহল দল আইনশৃংখলা রক্ষায় কাজে নিয়োজিত রয়েছে। এবারে নাইক্ষংছড়ির তিনটি ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান পদে ৭ জন, পুরুষ মেম্বার পদে ৯৪ জন ও মহিলা মেম্বার পদে ২৮ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছে। আর সর্বমোট ভোটার রয়েছে ২৪ হাজার ৪১৩ জন। এর মধ্যে পুরুষ ১২ হাজার
৩৪০ জন ও মহিলা ১২ হাজার ৭৩ জন।

কেএসটি

আরও পড়ুন