• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
প্রকাশিত: অক্টোবর ১৪, ২০১৯, ০৭:০৬ পিএম
সর্বশেষ আপডেট : অক্টোবর ১৪, ২০১৯, ০৭:০৬ পিএম

কিশোরীকে দলবদ্ধ ধর্ষণ, গ্রেফতারকৃত ৫ আসামি দুদিনের রিমান্ডে

কিশোরীকে দলবদ্ধ ধর্ষণ, গ্রেফতারকৃত ৫ আসামি দুদিনের রিমান্ডে

নরসিংদীর মাধবদীতে ১৩ বছরের এক কিশোরীকে অপহরণ করে ৯ দিন আটকে রেখে দলবদ্ধ ধর্ষণের ঘটনায় গ্রেফতারকৃত ৫ আসামিকে দুই দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ। 

মাধবদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু তাহের দেওয়ান রিমান্ডে নেয়ার তথ্য নিশ্চিত করেছেন।

মাধবদী থানার ওসি আবু তাহের দেওয়ান ও নির্যাতনের শিকার কিশোরীর পরিবারের সাথে কথা বলে জানা যায়, ৫ অক্টোবর সকাল সাড়ে ১০টার দিকে ওই কিশোরীকে মাধবদীর দরগাবাড়ি এলাকার সড়ক থেকে মাইক্রোবাসযোগে অপহরণ করে। তার চার দিন পর ৯ অক্টোবর মেয়েটির বাবার মোবাইলে ফোন করে দুই লাখ টাকা মুক্তিপণ দাবি করে অপহরণকারীরা। অন্যথায় মেয়েকে মেরে ফেলার বলে হুমকি দেয়া হয়। মেয়েকে উদ্ধারে ব্যর্থ হয়ে গত ১২ অক্টোবর এ ঘটনায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মাধবদী থানায় মামলা দায়ের করেন পিতা। 

মামলা দায়ের করার পর রোববার (১৩ অক্টোবর) বিকালে মুক্তিপণ দাবি করা মোবাইল নাম্বার ট্র্যাকিংয়ে মুক্তিপণের টাকা নিতে আশুলিয়ার নরসিংহপুর এসে পুলিশের হাতে গ্রেফতার হয় রুবেল। পরে তার দেয়া তথ্য মতে বাকি ৪ আসামিকে গ্রেফতার করে থানা পুলিশ। 

এছাড়া গ্রেফতারকৃত রুবেলের দেয়া তথ্য মতে সাভারের গোমাইল উত্তর পাড়ার একটি বাড়ি থেকে অপহৃত কিশোরীকে উদ্ধার করে পুলিশ। এসময় অপহরণে সহায়তাকারী ফয়সাল, শাকিল ও আছাদুল ইসলামকে গ্রেফতার করা হলেও অপহরণকারী দলের মূলহোতা সুজন পালিয়ে যায়। পরবর্তীতে তথ্যপ্রযুক্তি ব্যবহার করে মোবাইল ট্র্যাকিং করে নারায়ণগঞ্জের গাউছিয়া থেকে সুজনকেও গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো- নারায়ণগঞ্জের আড়াইহাজার থানার দেবাই গ্রামের বিল্লাল হোসেন এর ছেলে সুজন (২৭) ও তার সহযোগী একই থানার সাতগ্রাম এলাকার মধু মিয়ার পুত্র রুবেল (২৬), ময়মনসিংহ সদর থানার রহমতপুর গ্রামের রফিকুল ইসলামের পুত্র মো. ফয়সাল মিয়া (২০), লালমনিরহাট সদরের চরকুলাঘাপ গ্রামের শহিদুল ইসলামের ছেলে আসাদুল ইসলাম ও মানিকগঞ্জের হরিরামপুরের চালা গ্রামের নিশাত মোল্লার ছেলে শাকিল মোল্লা।

মাধবদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু তাহের দেওয়ান জানান, গ্রেফতারকৃত আসামিরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধর্ষণ ও অপহরণ ঘটনায় জড়িত থাকার কথা স্বীকার করেছে। পরে আদালত আসামিদের দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন।

কেএসটি
 

আরও পড়ুন