• ঢাকা
  • মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: অক্টোবর ১৫, ২০১৯, ০১:০২ পিএম
সর্বশেষ আপডেট : অক্টোবর ১৫, ২০১৯, ০১:০২ পিএম

বরিশালে সড়ক দুর্ঘটনায় বৃদ্ধ নিহত

বরিশালে সড়ক দুর্ঘটনায় বৃদ্ধ নিহত

বরিশাল নগরীর সিএন্ডবি রোডে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের বহনকারী বিআরটিসি’র ডাবল ডেকার বাস ও মাহেন্দ্র’র মুখোমুখি সংঘর্ষে ষাটোর্ধ্ব এক বৃদ্ধ নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছে মাহেন্দ্র’র আরও ৬ যাত্রী।

মঙ্গলবার (১৫ অক্টোবর) বেলা ১২টার দিকে বরিশাল-ঢাকা মহাসড়কের আওতাভুক্ত নগরীর সিএন্ডবি সড়কের কাজীপাড়া মোড়ে এই ঘটনা ঘটে।

আহতদের উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত ৬৫ বছরের অজ্ঞাত ওই বৃদ্ধ’র পরিচয় জানা যায়নি।

ঘটনাস্থল পরিদর্শন করা কোতয়ালী মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) শাহজালাল জানান, ‘নিহত এবং আহত সবাই মাহেন্দ্র’র যাত্রী ছিল। সবুজ রংয়ের মাহেন্দ্রটি রূপাতলী বাস টার্মিনাল এলাকা থেকে নথুল্লাবাদ কেন্দ্রীয় বাস টার্মিনালের উদ্দেশ্যে যাচ্ছিলো। পথিমধ্যে সিএন্ডবি রোডের কাজীপাড়া’র সম্মুখে বরিশাল বিশ্ববিদ্যালয়গামী বিআরটিসি’র ডাবল ডেকার বাসের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মাহেন্দ্রটি দুমড়ে মুচড়ে গিয়ে ঘটনাস্থলেই অজ্ঞাত বৃদ্ধ যাত্রী নিহত হয়।

এসআই শাহজালাল বলেন, ‘ঘটনার পর পরই বিআরটিসি বাস চালক পালিয়েছে। তবে মাহেন্দ্র চালক আহত হয়েছে। তাকেসহ আহত অন্য যাত্রীদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। পাশাপাশি মাহেন্দ্র এবং বাস দুটি আটক করা হয়েছে।

কেএসটি

আরও পড়ুন