• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
প্রকাশিত: অক্টোবর ১৫, ২০১৯, ০২:১১ পিএম
সর্বশেষ আপডেট : অক্টোবর ১৫, ২০১৯, ০২:১১ পিএম

নড়াইলে ১০ হাজার মিটার কারেন্ট জাল জব্দ 

নড়াইলে ১০ হাজার মিটার কারেন্ট জাল জব্দ 

নড়াইলের কালিয়ায় নবগঙ্গা নদীতে সরকারি নিষেধাজ্ঞা উপেক্ষা করে মা ইলিশ মাছ ধরার কারেন্ট জালসহ মাছ উদ্ধার করেছে কালিয়া থানা ও ডিবি পুলিশ। মঙ্গলবার (১৫ অক্টোবর) নড়াইল সদর থানায় এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়। 
সোমবার গভীর রাত থেকে মঙ্গলবার ভোররাত পর্যন্ত কালিয়া উপজেলা প্রশাসন ও উপজেলা মৎস্য অফিসের সহায়তায় কালিয়ার উপজেলার নবগঙ্গা নদীতে বিশেষ অভিযান চালিয়ে ১০ হাজার মিটার কারেন্ট জালসহ প্রায় ১৫ কেজি ইলিশ মাছ উদ্ধার করা হয়।

সংবাদ সম্মেলনে পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন বলেন, সরকারি নিষেধাজ্ঞা উপেক্ষা করে রাতের আঁধারে মা ইলিশ মাছ ধরার সময় কালিয়ার নবগঙ্গা নদী থেকে থানা ও ডিবি পুলিশ বিশেষ অভিযান চালিয়ে ১০ হাজার মিটার কারেন্ট জালসহ প্রায় ১৫ কেজি ইলিশ মাছ উদ্ধার করে। উদ্ধারকৃত মাছ বিভিন্ন এতিম খানায় বিতরণ করা হয়। এছাড়া উদ্ধারকৃত কারেন্ট জাল সদর থানার পাশে চিত্রা নদীর পাড়ে পুড়িয়ে ফেলা হয়। এ অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি। 

এ সময় জেলা প্রশাসক আনজুমান আরা, পুলিশ সুপার মোহাম্দ জসিম উদ্দিন, সদর থানার ওসি মো. ইলিয়াছ, জেলা মৎস্য কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মো. এনামুল হকসহ জেলা পুলিশের পদস্থ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

কেএসটি

আরও পড়ুন