• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: অক্টোবর ১৫, ২০১৯, ০৩:১৪ পিএম
সর্বশেষ আপডেট : অক্টোবর ১৫, ২০১৯, ০৩:১৪ পিএম

বরিশালে সড়ক দুর্ঘটনায় আহত আরও এক নারীর মৃত্যু

বরিশালে সড়ক দুর্ঘটনায় আহত আরও এক নারীর মৃত্যু

বরিশাল নগরীর সিএন্ডবি রোডে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের বহনকারী বিআরটিসি’র ডাবল ডেকার বাস ও মাহেন্দ্র’র মুখোমুখি সংঘর্ষের ঘটনায় আহত আরো এক নারীর মৃত্যু হয়েছে।

চিকিৎসাধীন অবস্থায় শেবাচিম হাসপাতালে তার মৃত্যু হয়। নিহত নারী নিপা মিন্ত্রী (৩৫)। তিনি পিরোজপুরের নেছারাবাদের বাসিন্দা রাজিবের স্ত্রী। দুর্ঘটনায় তার স্বামী রাজিবও গুরুতর আহত হয়ে হাসপাতালে ভর্তি।

এছাড়া নিহত অপর বৃদ্ধর নাম পরিচয় জানা গেছে। তার নাম আব্দুল খালেক (৬৫)। তিনি ঝালকাঠির কাঠালিয়া উপজেলার কৈখালী গ্রামের বাসিন্দা। বরিশাল কোতয়ালী মডেল থানার এসআই শাহজালাল এই তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে মঙ্গলবার (১৫ অক্টোবর) বেলা ১২টার দিকে বরিশাল-ঢাকা মহাসড়কের আওতাভুক্ত নগরীর সিএন্ডবি সড়কের কাজীপাড়া মোড়ে বিআরটিসি’র ডাবল ডেকার ও মাহেন্দ্র’র মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে মাহেন্দ্র যাত্রী বৃদ্ধ আব্দুল খালেক নিহত হন। এছাড়া চালকসহ ৬ জন আহত হয়। 

ঘটনাস্থল পরিদর্শন করা কোতয়ালী মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) শাহজালাল জানান, ‘নিহত এবং আহত সবাই মাহেন্দ্র’র যাত্রী ছিলো। সবুজ রংয়ের মাহেন্দ্রটি রূপাতলী বাস টার্মিনাল এলাকা থেকে নথুল্লাবাদ কেন্দ্রীয় বাস টার্মিনালের উদ্দেশ্যে যাচ্ছিলো।

পথিমধ্যে সিএন্ডবি রোডের কাজীপাড়া’র সম্মুখে বরিশাল বিশ্ববিদ্যালয়গামী বিআরটিসি’র ডাবল ডেকার বাসের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মাহেন্দ্রটি দুমড়ে মুচড়ে গিয়ে ঘটনাস্থলেই অজ্ঞাত বৃদ্ধ যাত্রী নিহত হয়।

এসআই শাহজালাল বলেন, ‘ঘটনার পর পরই বিআরটিসি বাস চালক পালিয়েছে। তবে মাহেন্দ্র চালক আহত হয়েছে। তাকেসহ আহত অন্য যাত্রীদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। পাশাপাশি মাহেন্দ্র এবং বাস দুটি আটক করা হয়েছে।

কেএসটি

আরও পড়ুন