• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: অক্টোবর ১৫, ২০১৯, ০৫:২০ পিএম
সর্বশেষ আপডেট : অক্টোবর ১৫, ২০১৯, ০৫:২০ পিএম

আক্কেলপুরে ঋণগ্রস্ত ব্যক্তির আত্মহত্যা

আক্কেলপুরে ঋণগ্রস্ত ব্যক্তির আত্মহত্যা
ঋণের চাপে আত্মহত্যার পথ বেছে নেয়া আবুল হোসেন  -  ছবি : জাগরণ

জয়পুরহাটের আক্কেলপুরে আবুল হোসেন (৬৫) নামের এক ব্যক্তি ঋণের চাপে আত্মহত্যা করেছেন বলে অভিযোগ উঠেছে। মঙ্গলবার (১৫ অক্টোবর) দুপুর ১২টার দিকে পৌর এলাকার গুড়কি দক্ষিণপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও গ্রামবাসী সূত্রে জানা গেছে, পৌর মহল্লার গুড়কি দক্ষিণপাড়া গ্রামের নিহত আবুল হোসেনের দুই স্ত্রী। বড় স্ত্রী শিরি আক্তার তালাকপ্রাপ্ত। ছোট স্ত্রী মমতাজ বেগমকে নিয়ে আলাদা বাসায় তিনি বসবাস করতেন। মঙ্গলবার আবুল হোসেনের ছোট স্ত্রী সকালে তার মেয়েকে নিয়ে স্কুলে যান। তিনি বাড়িতে এসে দেখেন তার স্বামী গলায় রশি দিয়ে আত্মহত্যা করেছেন। পরে স্থানীয় লোকজনকে ডেকে নিয়ে এসে জানান, তার স্বামী ঋণের চাপে গলায় রশি দিয়ে আত্মহত্যা করেছেন।

স্থানীয় বাসিন্দা মনতাজ হোসেন বলেন, ‘আবুল হোসেনের ছোট স্ত্রী আমাকে ডেকে বলে তার স্বামী গলায় রশি দিয়ে আত্মহত্যা করেছেন। তখন আমিসহ গ্রামের আরো দু-একজন আবুল হোসেনের বাড়িতে গিয়ে দেখি, তার স্ত্রী তার স্বামীকে ঘরের বারান্দায় শুইয়ে রেখেছেন। এ সময় তার গলায় রশি পেঁচানো ছিল। এর বেশি কিছু আমি আর জানি না।’

নিহত আবুল হোসেনের বড় ছেলে আশরাফুল ইসলাম বলেন, ‘আমার বাবা দীর্ঘদিন ধরে পাতলা পায়খানার রোগে ভুগছিলেন। বাবা স্ট্রোক করে মারা গেছেন। ঋণ তো সব মানুষেরই থাকে।’

আক্কেলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কিরণ কুমার রায় বলেন, এ ঘটনায় এখন (মঙ্গলবার দুপুর ২টা) পর্যন্ত কেউ থানায় অভিযোগ দেয়নি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

এনআই

আরও পড়ুন