• ঢাকা
  • মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: অক্টোবর ১৫, ২০১৯, ০৬:৩৬ পিএম
সর্বশেষ আপডেট : অক্টোবর ১৫, ২০১৯, ০৬:৩৬ পিএম

নওগাঁয় চুরি যাওয়া শিশু ১১ দিন পর উদ্ধার

নওগাঁয় চুরি যাওয়া শিশু ১১ দিন পর উদ্ধার
চুরি যাওয়ার ১১ দিন পর উদ্ধারকৃত শিশু মুসা  -  ছবি : জাগরণ

নওগাঁ সদর হাসপাতাল থেকে চুরি যাওয়া শিশু মুসাকে ১১ দিন পর উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় এক নারীকে আটক করা হয়েছে।

সোমবার (১৪ অক্টোবর) রাতে নওগাঁ সদর মডেল থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) ফয়সাল বিন আহসান ঠাকুরগাঁও থেকে শিশুটিকে উদ্ধার করেন। এ সময় শিশুটির বাবা ইসমাইল হোসেন ও মা বৃষ্টি সঙ্গে ছিলেন। চুরি যাওয়া শিশুটির বাড়ি নওগাঁ সদর উপজেলার মঙ্গলপুর গ্রামে।

নওগাঁ সদর মডেল থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) ফয়সাল বিন আহসান মামলার তদন্তের স্বার্থে কোনো কথা বলতে পারবেন না বলে জানান।

উল্লেখ্য, ৫ অক্টোবর নওগাঁ সদর হাসপাতালের শিশু ওয়ার্ড থেকে শিশু মুসা চুরি হয়। এর আগে ২ অক্টোবর ডায়রিয়ার কারণে হাসপাতালের নতুন ভবনের শিশু ওয়ার্ডে শিশু মুসাকে ভর্তি করা হয়। হাসপাতালে তার সঙ্গে মা বৃষ্টি ও দাদি ছিলেন। শিশুটি কিছুটা সুস্থ হয়ে ওঠায় তার মা তাকে নিয়ে ওয়ার্ডের বাইরে এসে পায়চারি করছিলেন। এ সময় তার পাশে এক অপরিচিত নারী ঘোরাঘুরি করছিলেন। ওই নারীর কাছে ছেলেকে দিয়ে ওয়ার্ডের ভেতরে প্যান্ট আনতে যান তার মা। কৌশলে শিশুটিকে কোলে নিয়ে বাইরে চলে যান ওই নারী। এতে শিশু ওয়ার্ডে কান্না ও হইচই শুরু হয়।

পরে হাসপাতালের সিসি টিভির ভিডিও ফুটেজে দেখা যায়, বোরকা পরিহিত এক নারী শিশু মুসাকে কোলে নিয়ে হাসপাতাল থেকে বেরিয়ে গেছেন। এ বিষয়ে হাসপাতাল কর্তৃপক্ষ থানায় সাধারণ ডায়েরি (জিডি) করে। এরপর শিশুটিকে উদ্ধারে মাঠে নামে পুলিশ।

এনআই

আরও পড়ুন