• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: অক্টোবর ১৫, ২০১৯, ০৭:৫৩ পিএম
সর্বশেষ আপডেট : অক্টোবর ১৫, ২০১৯, ০৭:৫৩ পিএম

টঙ্গীতে বাসচাপায় কলেজছাত্র নিহত, মহাসড়ক অবরোধ

টঙ্গীতে বাসচাপায় কলেজছাত্র নিহত, মহাসড়ক অবরোধ
বাসচাপায় কলেজছাত্র নিহত হওয়ার প্রতিবাদে শিক্ষার্থীদের সড়ক অবরোধ  -  ছবি : জাগরণ

গাজীপুর মহানগরীর টঙ্গীর মিলগেট এলাকায় বাসচাপায় হাবিবুর রহমান (১৮) নামের এক কলেজছাত্র নিহত হয়েছে। তার বাড়ি নোয়াখালী জেলার সেনবাগ থানার বাতানিয়ার এলাকায় বলে জানা গেছে। তার বাবার নাম মো. সেলিম মিয়া।

হাবিবুর রহমান টঙ্গী সিটি কলেজের প্রথম বর্ষের ছাত্র ছিল। পরিবারের সাথে টঙ্গীর মিলগেট এলাকায় বসবাস করত। মঙ্গলবার (১৫ অক্টোবর) ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। তার মৃত্যুর খবর পেয়ে ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করেছে কলেজের শিক্ষার্থীরা।

জানা যায়, সকালে কলেজে যাওয়ার পথে টঙ্গীর মিলগেট এলাকায় বাসচাপায় গুরুতর আহত হয় হাবিবুর রহমান। পথচারীরা তাকে উদ্ধার করে টঙ্গী শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। মৃত্যুর খবর পেয়ে সহপাঠীরা ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করতে থাকে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ সময় ওই সড়কে প্রায় আধা ঘণ্টা যান চলাচল বন্ধ থাকে।

এ ব্যাপারে টঙ্গী পশ্চিম থানার উপপরিদর্শক (এসআই) কাজি নেওয়াজ জাগরণকে জানান, নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। নিহতের স্বজনদের আবেদনের পরিপ্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই লাশ হস্তান্তর করা হয়েছে।

এনআই

আরও পড়ুন