• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
প্রকাশিত: অক্টোবর ১৫, ২০১৯, ০৮:০৭ পিএম
সর্বশেষ আপডেট : অক্টোবর ১৫, ২০১৯, ০৯:০৫ পিএম

বাবা-চাচাসহ তিনজন ৩ দিনের রিমান্ডে

বাবার কোলে রেখেই জবাই করে হত্যা করা হয় তুহিনকে

বাবার কোলে রেখেই জবাই করে হত্যা করা হয় তুহিনকে
বাবা-চাচার হাতে নিহত শিশু তুহিন - ছবি : জাগরণ

সুনামগঞ্জের দিরাই উপজেলায় শিশু তুহিনকে বাবা ও চাচা মিলেই খুন করেছেন। মঙ্গলবার (১৫ অক্টোবর) সন্ধ্যায় তুহিন হত্যার বিষয়ে প্রেস ব্রিফিংয়ে এ তথ্য নিশ্চিত করেন সুনামগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার মিজানুর রহমান।

এদিকে শিশু তুহিনকে হত্যার ঘটনায় তার বাবা আব্দুল বাছির, চাচা নাছির উদ্দিন ও চাচাতো ভাই শাহরিয়ারকে তিন দিনের রিমান্ডে নেয়া হয়েছে।

প্রেস ব্রিফিং করেন সুনামগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার মিজানুর রহমান - ছবি : জাগরণ

মিজানুর রহমান বলেন, পুলিশের কাছে শিশু তুহিন হত্যাকাণ্ডের কথা স্বীকার করেছেন বাবা ও চাচা। হত্যার ঘটনায় সুনামগঞ্জের চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন তুহিনের চাচা নাছির উদ্দিন ও চাচাতো ভাই শাহরিয়ার। আদালতে হত্যার ঘটনায় জড়িত বলে স্বীকার করেন তারা।

ভারপ্রাপ্ত পুলিশ সুপার মিজানুর রহমান আরও বলেন, রোববার (১৩ অক্টোবর) দিবাগত রাত আড়াইটার দিকে বাবা আব্দুল বাছির তুহিনকে কোলে করে ঘরের বাইরে নিয়ে যান। পরে বাবার কোলে রেখেই চাচা নাছির উদ্দিন ও চাচাতো ভাই শাহরিয়ারসহ অন্যরা মিলে তুহিনকে খুন করেন। পরে তুহিনের কান ও লিঙ্গ কেটে গাছের সঙ্গে ঝুলিয়ে রাখা হয়।

তিনি আরো বলেন, পূর্বশত্রুতার জেরে প্রতিপক্ষকে ফাঁসাতেই তুহিনকে খুন করা হয় বলে পুলিশকে জানান বাবা ও চাচা।

সোমবার (১৪ অক্টোবর) সন্ধ্যায় সুনামগঞ্জ পুলিশ সুপারের কার্যালয়ের হলরুমে সংবাদ সম্মেলন করে সাংবাদিকদের এসব কথা বলেন ভারপ্রাপ্ত পুলিশ সুপার মিজানুর রহমান। এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার হায়াতুন।

এনআই

 

আরও পড়ুন