• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: অক্টোবর ১৫, ২০১৯, ০৯:১৭ পিএম
সর্বশেষ আপডেট : অক্টোবর ১৫, ২০১৯, ০৯:১৭ পিএম

রূপগঞ্জে পরাজিত প্রার্থীর বাড়িতে বিজয়ী প্রার্থীর হামলা

রূপগঞ্জে পরাজিত প্রার্থীর বাড়িতে বিজয়ী প্রার্থীর হামলা
পরাজিত প্রার্থী অ্যাডভোকেট কবির হোসেনের বাড়িতে হামলা ও ভাঙচুর  -  ছবি : জাগরণ

নারায়ণগঞ্জের রূপগঞ্জ ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ছালাউদ্দিন ভূইয়া ও তার সমর্থকেরা পরাজিত প্রার্থী অ্যাডভোকেট কবির হোসেনের বাড়িতে হামলা ও ভাঙচুর চালিয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে।

মঙ্গলবার (১৫ অক্টোবর) দুপুর ১২টার দিকে রূপগঞ্জ ইউনিয়নের দক্ষিণবাগ এলাকায় কবির হোসেনের বাড়িতে এ ঘটনা ঘটে। এ ঘটনায় কবির হোসেনের আত্মীয় ও সমর্থকদের মধ্যে অন্তত ১৫ জন আহত হয়েছেন বলে খবর পাওয়া গেছে।

আহতদের মধ্যে কবির হোসেনের চাচাতো ভাই ফারুক, তার স্ত্রী রুনা আক্তার, চাচাতো ভাই শিমুল ভূইয়া, ভাতিজা তাইজুল, ভাগনি আক্তার ও স্বপ্না আক্তারের নাম জানা গেছে। তারা বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন বলে জানিয়েছেন কবির হোসেন।

এদিকে খবর পেয়ে রূপগঞ্জ থানার পুলিশ ও জেলা গোয়েন্দা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে এ ঘটনায় জড়িত ৫ জনকে আটক করে।

সোমবার (১৪ অক্টোবর) রূপগঞ্জ ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী ছালাউদ্দিন ভূইয়া বিজয়ী হন। নির্বাচনে ৪ হাজার ভোটের ব্যবধানে পরাজিত হন আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী রূপগঞ্জ থানা যুবলীগের সাবেক সহসভাপতি কবির হোসেন।

কবির হোসেন অভিযোগ করে বলেন, দুপুর সাড়ে ১২টার দিকে ছালাউদ্দিন, তার দুই ভাই হামিদ, রাকিবসহ দুই-তিনশ লোক বিজয় মিছিল নিয়ে আমার বাড়ির সামনে এসে অতির্কত হামলা ও ভাঙচুর চালায়। প্রথমে আমার বাড়ির গেটে হকিস্টিক দিয়ে ভাঙচুর চালায়। পরে বাড়ির সামনে দোকানের শাটার কোপায়। হইচই ও ভাঙচুরের আওয়াজ শুনে বাড়ির লোকেরা বাধা দিতে এলে তাদের ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ও লাঠিসোঁটা দিয়ে পিটিয়ে আহত করে। নটর ডেম কলেজে পড়ুয়া আমার ছেলেকে পিস্তল দিয়ে হত্যা করার হুমকি দেয় ছালাউদ্দিনের ভাই রাকিব।

তবে নবনির্বাচিত চেয়ারম্যান ছালাউদ্দিন ভূইয়ার মুঠোফোনের নম্বরে একাধিকবার কল করলেও তিনি কলটি রিসিভ করেননি।

এ বিষয়ে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহমুদুল হাসান বলেন, হামলা ও ভাঙচুরের খবরে থানা পুলিশ ও ডিবি পুলিশের একটি টিম ঘটনাস্থলে যায়। পরে ডিবি পুলিশের একটি টিম ৫ জনকে আটক করেছে বলে খবর পেয়েছি।

এনআই

আরও পড়ুন