• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: অক্টোবর ১৫, ২০১৯, ০৯:৫৩ পিএম
সর্বশেষ আপডেট : অক্টোবর ১৫, ২০১৯, ০৯:৫৩ পিএম

তাজউদ্দীন মেডিকেলের চিকিৎসককে মারধরের অভিযোগ, আটক ৩

তাজউদ্দীন মেডিকেলের চিকিৎসককে মারধরের অভিযোগ, আটক ৩

গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসককে মারধর, হাসপাতালের আসবাবপত্র ভাঙচুরের অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার (১৫ অক্টোবর) দুপুরে এ ঘটনা ঘটে। হামলা ও ভাঙচুরের অভিযোগে তিনজনকে আটক করে পুলিশে দেয়া হয়েছে।

মেডিকেলের শিক্ষার্থী ও আনসার সদস্যরা জানান, সোমবার (১৪ অক্টোবর) দুপুরে হাসপাতালের মর্গে দুটি লাশ আসে। বিষয়টি  আবাসিক চিকিৎসক কর্মকর্তা (আরএমও) ডা. প্রণয় ভূষণ দাস মঙ্গলবার সকালে জানতে পারেন। দুপুর ১২টার দিকে তিনি লাশ দুটির ময়নাতদন্তের জন্য প্রস্তুতি নিচ্ছিলেন। এ সময় ১৫-২০ জনের একদল বহিরাগত যুবক একসঙ্গে তার অফিসকক্ষে প্রবেশ করে ডাক্তার খুঁজতে থাকে। তিনি নিজকে ডাক্তার পরিচয় দিলে ওই যুবকরা কিছু বুঝে ওঠার আগেই তাকে এলোপাতাড়ি মারধর শুরু করে। এ সময় অফিসের আসবাসপত্র ও ফুলের টব ভাঙচুর করেন তারা।

খবর পেয়ে মেডিকেল কলেজের শিক্ষার্থীরা ক্লাস ছেড়ে বেরিয়ে আসেন। পরে তারা ধাওয়া দিয়ে তিন হামলাকারীকে আটক করেন। তারা হচ্ছেন অন্তর (১৭), শান্ত (২০) ও রোহান (১৮)। পরে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের সদর থানার পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে নেয়।

সদর থানার ইন্সপেক্টর (অপারেশন) মো. জাহাঙ্গীর আলম জানান, মেডিকেল কলেজ হাসপাতাল কর্তৃপক্ষ লিখিত অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এনআই

আরও পড়ুন