• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: অক্টোবর ১৫, ২০১৯, ১০:২০ পিএম
সর্বশেষ আপডেট : অক্টোবর ১৫, ২০১৯, ১০:২০ পিএম

টাঙ্গাইলে ট্রাক-অটোরিকশা সংঘর্ষে নিহত ১

টাঙ্গাইলে ট্রাক-অটোরিকশা সংঘর্ষে নিহত ১
দুর্ঘটনায় আহতদের হাসপাতালে নেয়া হয় - ছবি : জাগরণ

টাঙ্গাইলের বাসাইলে ট্রাক ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে এক অটোরিকশার যাত্রী নিহত হয়েছেন। এতে অটোরিকশার চালকসহ আহত হয়েছেন ৫ জন। মঙ্গলবার (১৫ অক্টোবর) সকাল সাড়ে ১০টার দিকে বাসাইল-সখীপুর সড়কের হান্দুলিপাড়া এলাকায় ঘটনা ঘটে। নিহত রফিকুল ইসলাম (৪০) সখীপুর উপজেলার বেড়বাড়ী এলাকার হারুন-অর-রশিদের ছেলে।

এ ঘটনায় আহতরা হলেন নিহত রফিকুলের বাবা বেড়বাড়ী এলাকার বাসিন্দা হারুন-অর-রশিদ (৭০), একই গ্রামের অটোরিকশার চালক দেলোয়ার হোসেন (৪০), একই উপজেলার দাড়িয়াপুর গ্রামের পারুল বেগম (৪০), লিলি আক্তার (৩২) ও আরিফুল ইসলাম (৪০)।

বিষয়টি নিশ্চিত করে বাসাইল থানার উপপরিদর্শক (এসআই) মো. বেল্লাল হোসেন জানান, সিএনজিচালিত অটোরিকশাটি বেড়বাড়ী বাজার থেকে বাসাইলের দিকে যাচ্ছিল। পথে উপজেলার হান্দুলিপাড়া এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিকশার চালকসহ ৬ জনকে আহত অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে বাসাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায় স্থানীয়রা। এ ঘটনায় গুরুতর আহত রফিকুল ইসলাম নামের এক ব্যক্তিকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। আহতদের মধ্যে ৩ জনকে উন্নত চিকিৎসার জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। তিনি আরো জানান, তবে এ দুর্ঘটনাকবলিত ঘাতক ট্রাকটি পালিয়ে গেছে।

এনআই

আরও পড়ুন