• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: অক্টোবর ১৬, ২০১৯, ০৪:২১ পিএম
সর্বশেষ আপডেট : অক্টোবর ১৬, ২০১৯, ০৪:২১ পিএম

ছুরিকাঘাতে স্কুলছাত্রের মৃত্যু : ছাত্রলীগ নেতা গ্রেফতার

ছুরিকাঘাতে স্কুলছাত্রের মৃত্যু : ছাত্রলীগ নেতা গ্রেফতার

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলায় দুর্বৃত্তের ছুরিকাঘাতে আহত জাহিদুল ইসলাম (১৫) নামের এক স্কুলছাত্রের মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (১৫ অক্টোবর) দিনগত রাত সাড়ে ৩টার দিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এর আগে সোমবার (১৪ অক্টোবর) সকাল পৌনে ১০টার দিকে এসএসসির নির্বাচনী পরীক্ষায় অংশ নিতে যাওয়ার পথে হামলার শিকার হয় সে।

এ ঘটনায় ঈশ্বরগঞ্জ সরকারি কলেজ ছাত্রলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক মশিউর রহমান কাঞ্চনকে গ্রেফতার করেছে পুলিশ। ঈশ্বরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহমেদ কবীর হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা গেছে, জাহিদুল ঈশ্বরগঞ্জ পৌর এলাকার দত্তপাড়া গ্রামের রফিকুল ইসলামের ছেলে। পৌর এলাকার শিমুলতলী মহল্লার প্রতিশ্রুতি মডেল হাইস্কুল থেকে এ বছর এসএসসি পরীক্ষা দেয়ার কথা ছিল তার। নির্বাচনী পরীক্ষা দেয়ার জন্য স্কুলে যাওয়ার পথে ঈশ্বরগঞ্জ আইডিয়াল কলেজের সামনে থেকে জাহিদুলকে রিকশায় ধাওয়া করে মুখোশধারী একদল দুর্বৃত্ত।

রিকশা থেকে নেমে দৌড়ে স্কুলে যেতে চাইলে অন্তত ৭ জন দুর্বৃত্ত জাহিলদুলকে ধাওয়া দিয়ে তার গলায় ছুরি ঢুকিয়ে দেয়। জাহিদুল আক্রমণ প্রতিহত করে দৌড়ে শিমুলতলী মোড় এলাকায় যেতেই স্থানীয় লোকজন ছুটে আসায় আক্রমণকারীরা পালিয়ে যায়। তাকে উদ্ধার করে প্রথমে ঈশ্বরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে দুপুরে তার অপারেশন সম্পন্ন হয়। সন্ধ্যায় জাহিদুলের অবস্থা আশঙ্কাজনক হলে তাকে ঢামেকে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ৩টার দিকে সে মারা যায়।

ওসি জানান, থানায় মামলা দায়ের হয়েছে, অভিযুক্তদের গ্রেফতারে পুলিশের অভিযান চলছে।

এনআই

আরও পড়ুন