• ঢাকা
  • মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: অক্টোবর ১৭, ২০১৯, ০৯:৪৩ পিএম
সর্বশেষ আপডেট : অক্টোবর ১৭, ২০১৯, ০৯:৪৩ পিএম

প্রতিপক্ষকে ফাঁসাতে গিয়ে ছেলেকে গুম, বাবার কারাদণ্ড

প্রতিপক্ষকে ফাঁসাতে গিয়ে ছেলেকে গুম, বাবার কারাদণ্ড

প্রতিপক্ষকে ফাঁসাতে গিয়ে নিজের ছেলেকে গুম করার অপরাধে বাবা আজিজুর রহমানকে এক মাসের কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। বৃহস্পতিবার (১৭ অক্টোবর) দুপুরে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন তাহিরপুর উপজেলা ভারপ্রাপ্ত নির্বাহী কর্মকর্তা মুনতাসির হাসান পলাশ।

সাজাপ্রাপ্ত আসামি উপজেলার বালিজুড়ী ইউনিয়নের পিরোজপুর গ্রামের হাফিজুর রহমানের ছেলে।

তাহিরপুর থানার পুলিশ জানায়, গত ৭ অক্টোবর তাহিরপুর থানায় ছেলে রিমন মিয়াকে (১১) গুম করে প্রতিপক্ষ ইছবপুর গ্রামের মৃত শাহাজ উদ্দিন সিকদারের ছেলে মোবারক সিকদার (৪০), তার ভাই মোশারফ সিকদার, মোবারক সিকদারের স্ত্রী ফাতেহা আক্তার, পিরিজপুর গ্রামের মৃত ফকর উদ্দিন মেম্বারের ছেলে ময়না মিয়া (২৮), আজিজুর রহমানের প্রথম স্ত্রী জামিনা খাতুন (৪২) ও তার ছেলে মনির হোসেনকে (২২) আসামি করে একটি গুমের মামলা দায়ের করেন তাহিরপুর উপজেলার বালিজুরী ইউনিয়নের পিরিজপুর গ্রামের আজিজুর রহমানের স্ত্রী মোছা. লিপিয়া বেগম।

তদন্ত কর্মকর্তা এসআই মুস্তফা জানান, মামলা দায়েরের পর সুনামগঞ্জ পুলিশ সুপারের নির্দেশনায় রোববার আজিজুর রহমানকে গ্রেফতার করা হয়। জিজ্ঞাসাবাদে আজিজুর স্বীকার করেন, প্রতিপক্ষকে ফাঁসাতে নিজের ছেলেকে গুম করেছেন। কিশোরগঞ্জ জেলার কটিয়াদী থানার লক্ষ্মীগঞ্জ গ্রামে শ্যালিকার বাড়িতে আছে।

পরে আজিজুর রহমানের শ্যালিকাকে বিভিন্ন প্রলোভন দেখালে তিনি রিমনকে কিশোরগঞ্জ থেকে সুনামগঞ্জে নিয়ে আসেন। পরে ইমনকে উদ্ধার করা হয়।

তাহিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতিকুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আসামিকে সুনামগঞ্জ জেলহাজতে পাঠানো হয়েছে।

এনআই

আরও পড়ুন