• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: অক্টোবর ১৮, ২০১৯, ০৩:৪৩ পিএম
সর্বশেষ আপডেট : অক্টোবর ১৮, ২০১৯, ০৩:৪৩ পিএম

নওগাঁয় যুবলীগের আড্ডাখানা থেকে মাদক উদ্ধার

নওগাঁয় যুবলীগের আড্ডাখানা থেকে মাদক উদ্ধার
যুবলীগ নেতার আড্ডাখানা থেকে উদ্ধারকৃত ফেনসিডিল  -  ছবি : জাগরণ

নওগাঁর মান্দায় ভারশো ইউনিয়ন যুবলীগের নেতা তারেক রহমানের আড্ডাখানা থেকে ৫৬ বোতল ফেনসিডিল ও ৯ পিস ইয়াবা বড়ি উদ্ধার করা হয়েছে।

বুধবার (১৬ অক্টোবর) রাতে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার ভারশো ইউনিয়নের কালীসফা গ্রামের পুকুরপাড়ের ওই নেতার আড্ডাখানায় অভিযান চালিয়ে এসব মাদক উদ্ধার করা হয়। যুবলীগ নেতা তারেক রহমান উপজেলার ভারশো ইউনিয়নের কালীসফা গ্রামের মোবারক হোসেন মাস্টারের ছেলে। তিনি ভারশো ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক। ঘটনার পর থেকে পলাতক রয়েছেন তিনি।

মান্দা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট এসএম হাবিবুল হাসান জানান, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার রাত সাড়ে ১১টার দিকে মান্দা থানার পরিদর্শক (তদন্ত) তারেকুর রহমান সরকারসহ একদল ফোর্স নিয়ে ওই যুবলীগ নেতার আড্ডাখানায় অভিযান চালানো হয়। এ সময় ওই আড্ডাখানাটি তালাবদ্ধ ছিল। পরে ঘরের তালা ভেঙে ভেতর থেকে ৫৬ বোতল ফেনসিডিল ও ৯ পিস ইয়াবা বড়ি উদ্ধার করা হয়।

স্থানীয়রা  জানান, প্রতিদিন সন্ধ্যার পর থেকে যুবলীগ নেতার ওই আড্ডাখানা জমজমাট হয়ে ওঠে। আড্ডা চলে গভীর রাত পর্যন্ত। দূর-দূরান্ত থেকে মোটরসাইকেল নিয়ে পরিচিত-অপরিচিত লোকজনকে প্রতিদিন এ আড্ডায় অংশ নিতে দেখা যায়। মাদক সেবনের পাশাপাশি চলে জুয়ার আসর। বেশ কিছুদিন ধরে যুবলীগ নেতার এ আড্ডাখানাটি মাদক বিক্রির আখড়ায় পরিণত হয়েছে বলেও অভিযোগ করেন তারা।

মান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোজাফফর হোসেন জানান, বেশ কিছুদিন ধরে যুবলীগ নেতা তারেকের বিরুদ্ধে মাদক বিক্রির অভিযোগ ছিল। সম্প্রতি শহিদুল ইসলাম নামে তার এক সহযোগীকে ফেনসিডিলসহ আটক করে জেলহাজতে পাঠানো হয়েছে। মাদক উদ্ধারের ঘটনায় পুলিশ বাদী হয়ে যুবলীগ নেতা তারেক রহমানের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে থানায় মামলা দায়ের করেছে।

এনআই

আরও পড়ুন