• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
প্রকাশিত: অক্টোবর ১৮, ২০১৯, ০৪:২০ পিএম
সর্বশেষ আপডেট : অক্টোবর ১৮, ২০১৯, ০৪:২০ পিএম

ঝোপ থেকে কিশোরীর মরদেহ উদ্ধার

ঝোপ থেকে কিশোরীর মরদেহ উদ্ধার

গাজীপুর সিটি করপোরেশনের বিকেবাড়ি এলাকা থেকে লুনা আক্তার নামের এক কিশোরীর (১৫) মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (১৮ অক্টোবর) সকালে একটি ঝোপ থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহতের বাড়ি লালমনিরহাট জেলার পাটগ্রাম এলাকায় বলে জানা গেছে। তার বাবার নাম মো. নবিউদ্দিন। এ ঘটনায় পুলিশ দুজনকে আটক করেছে। আটককৃতরা হচ্ছেন আকলিমা খাতুন (৫০) ও রবিউল ইসলাম (১৯)।

জানা যায়, লুনা আক্তারের মা মারা যাওয়ার পর তার মামি আকলিমা খাতুন তাকে লালন-পালন করতেন। মামি ও মামাতো ভাইয়ের সাথে লুনা গাজীপুরের বাহাদুরপুর এলাকায় ভাড়া থাকত। সে স্থানীয় একটি কোমলপানীয় কারখানায় হেলপার পদে চাকরি করে আসছিল।

পুলিশ জানায়, বৃহস্পতিবার (১৭ অক্টোবর) রাতে মামির বাড়িতে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে লুনা। পরে তার মামি ও মামাতো ভাই লাশটি বিকেবাড়ি এলাকায় একটি জঙ্গলে ফেলে দেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহত লুনার মামি আকলিমা ও মামাতো ভাই রবিউলকে আটক করে। তাদের দেওয়া তথ্যমতে, ওই জঙ্গল থেকে লুনার মরদেহ উদ্ধার করা হয়। তবে ঘটনাটি সন্দেহজনক। এটি হত্যাকাণ্ড হতে পারে বলে ধারণা করছে পুলিশ। ময়নাতদন্তের জন্য মরদেহ গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

গাজীপুর সদর থানার উপপরিদর্শক (এসআই) মো. শহিদুল ইসলাম জানান, নিহত লুনা ছোটবেলা থেকে তার মামির কাছে থাকত। পুলিশের জিজ্ঞাসাবাদে তার মামি আকলিমা জানান, রাতে লুনার সাথে তার ঝগড়া ও কথা-কাটাকাটি হয়। এতে সে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে। পরে তার মামি ও মামাতো ভাই মিলে মরদেহটি ওই জঙ্গলে ফেলে দেন। নিহত লুনার গলায় দাগ রয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে এটি হত্যা, নাকি আত্মহত্যা।

এনআই

আরও পড়ুন