• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
প্রকাশিত: অক্টোবর ১৮, ২০১৯, ০৪:৩৭ পিএম
সর্বশেষ আপডেট : অক্টোবর ১৮, ২০১৯, ০৪:৩৭ পিএম

নিখোঁজের ১৫ ঘণ্টা পর অটোরিকশাচালকের লাশ উদ্ধার

নিখোঁজের ১৫ ঘণ্টা পর অটোরিকশাচালকের লাশ উদ্ধার

হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জ এলাকা থেকে নিখোঁজের ১৫ ঘণ্টা পর মামুন মিয়া (১৮) নামের সিএনজিচালিত এক অটোরিকশাচালকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (১৮ অক্টোবর) বেলা সাড়ে ১১টার দিকে নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জ ইউনিয়নের নিকটবর্তী জগন্নাথপুর এলাকার খানপুর গ্রামের একটি খাল থেকে মামুনের লাশ উদ্ধার করা হয়। মামুনের শরীরে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে। মামুন মিয়া নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জ ইউনিয়নের মধ্যসমত গ্রামের আব্দুল মালিকের ছেলে।

জানা যায়, বৃহস্পতিবার (১৭ অক্টোবর) সন্ধ্যায় মামুন তার অটোরিকশাটি ইনাতগঞ্জ বাজারে সিএনজি স্ট্যান্ডে রেখে যান। এর পর থেকে মামুনের আর খোঁজ পাওয়া যাচ্ছিল না। শুক্রবার সকালে খানপুর গ্রামের একটি খালের পাশে মামুনের নিথর দেহ পড়ে থাকতে দেখেন স্থানীয় লোকজন। পরে পুলিশকে খবর দিলে জগন্নাথপুর দক্ষিণ সার্কেলের সহকারী পুলিশ সুপার মো. মাহমুদুল হাসান চৌধুরী ও জগন্নাথপুর থানার ওসি মো. এখতিয়ার উদ্দিন চৌধুরীর নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তার মরদেহ উদ্ধার করে।

জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এখতিয়ার উদ্দিন চৌধুরী লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে বলেন, ময়নাতদন্তের জন্য মামুনের লাশ মর্গে পাঠানো হবে। তার শরীরে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে।

এনআই

আরও পড়ুন