• ঢাকা
  • শুক্রবার, ১৫ নভেম্বর, ২০১৯, ১ অগ্রাহায়ণ ১৪২৬
প্রকাশিত: অক্টোবর ১৮, ২০১৯, ০৭:৩৮ পিএম
সর্বশেষ আপডেট : অক্টোবর ১৮, ২০১৯, ০৭:৩৮ পিএম

কুলাউড়ায় ট্রাক-অটোরিকশা সংঘর্ষে নিহত ২

কুলাউড়া (মৌলভীবাজার) সংবাদদাতা
কুলাউড়ায় ট্রাক-অটোরিকশা সংঘর্ষে নিহত ২

মৌলভীবাজারের কুলাউড়ায় ট্রাক ও সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষে দুজন নিহত ও পাঁচজন আহত হয়েছেন। নিহতরা হলো স্কুলছাত্রী সোনালী পাল (৮) ও শামীমা আক্তার নাসরিন (৪০) নামের এক নারী। নিহত সোনালী কমলগঞ্জের হরিপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির ছাত্রী ও এ দুর্ঘটনায় আহত নিতাই পালের মেয়ে এবং নিহত শামীমা কুলাউড়া পৌর শহরের দক্ষিণবাজার এলাকার খয়রুল ইসলামের স্ত্রী।

বৃহস্পতিবার (১৭ অক্টোবর) রাতে কুলাউড়া-বড়লেখা আঞ্চলিক সড়কের উত্তর কুলাউড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় আহতরা হলেন সিএনজিচালিত অটোরিকশার চালক জুড়ী উপজেলার খালেরমুখ গ্রামের বাসিন্দা দুলাল মিয়ার ছেলে শাকিল মিয়া (২৫), কমলগঞ্জের হরিপুর গ্রামের নিরঞ্জন পালের ছেলে নিতাই পাল (৪০) ও তার স্ত্রী ঝুমা পাল (৩৫), জুড়ীর পশ্চিম বাছিরপুর গ্রামের হবিব মিয়ার ছেলে আলী হোসেন (২০) এবং কুলাউড়া পৌর শহরের জয়পাশা গ্রামের রেণু মালাকার (৪০)।

স্থানীয় সূত্রে জানা যায়, অটোরিকশাযোগে দুর্ঘটনাকবলিত যাত্রীরা জুড়ী থেকে কুলাউড়ায় ফিরছিলেন। পথিমধ্যে উত্তর কুলাউড়া এলাকায় সড়কের বাঁকে এসে পৌঁছালে বিপরীতমুখী একটি ট্রাকের (মৌলভীবাজার ড-১১-০৪৪৮) সাথে অটোরিকশাটির (মৌলভীবাজার-থ-১২-১০৮৯) মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় যাত্রীবোঝাই অটোরিকশাটি উল্টে দুমড়ে-মুচড়ে যায়।

খবর পেয়ে কুলাউড়া ফায়ার সার্ভিস ও থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে স্থানীয়দের সহযোগিতায় আহত যাত্রীদের উদ্ধার করে উপজেলা হাসপাতালে নিয়ে আসে। হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসকরা সোনালী পালকে মৃত ঘোষণা করেন। সিলেট হাসপাতালে নেয়ার পথে শামীমা আক্তার নাসরিন মারা যান।

সোনালীর বাবা-মাসহ বাকি ৫ জনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে কুলাউড়া থানার ওসি মো. ইয়ারদৌস হাসান জানান, দুর্ঘটনাকবলিত অটোরিকশা ও ট্রাক থানায় নিয়ে আসা হয়েছে। ট্রাকের চালককে আটক করতে অভিযান চলছে।

এনআই

আরও পড়ুন