• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
প্রকাশিত: অক্টোবর ২০, ২০১৯, ১১:৩৪ এএম
সর্বশেষ আপডেট : অক্টোবর ২০, ২০১৯, ১১:৩৪ এএম

বগুড়ায় যুবলীগের ১০ নেতাকর্মী আটক

বগুড়ায় যুবলীগের ১০ নেতাকর্মী আটক

বগুড়ায় যুবলীগের ১০ নেতাকর্মীকে আটক করেছে পুলিশ। শনিবার (১৯ অক্টোবর) রাত ৯টার দিকে শহরতলির ছিলিমপুর এলাকার বগুড়া ফিলিং স্টেশনের পাশ থেকে তাদের আটক করা হয়।

আটক যুবলীগ নেতাকর্মীরা হলেন- বগুড়া শহরের কলোনি চকফরিদ এলাকার মৃত শামীমের ছেলে আনোয়ার হোসেন (৩৩), একই এলাকার মৃত সোবহানের ছেলে মোক্তার হোসেন (৪৫), নিজামউদ্দিনের ছেলে নূর আলম (৩৫), ইয়াছিনের ছেলে আশিক হোসেন (৪২), আব্দুস সাত্তারের ছেলে শহিদুল ইসলাম (৪২), এসএম জিয়াউলের ছেলে মুনিম (৩০), মৃত আজাদের ছেলে সাজু (৩০), ইসাহাকের ছেলে সামসাদ শেখ (৪২), আমির হোসেনের ছেলে ফিরোজ (৪২) এবং ফুলতলা এলাকার শুক্কুর আলীর ছেলে নান্টু (৩২)।

সদর থানার এএসআই আবু তাহের সাংবাদিকদের জানান, শনিবার রাত ৯টার দিকে ওই ১০ জন শহরতলির ছিলিমপুর এলাকায় বগুড়া ফিলিং স্টেশনের পাশে বসেছিলেন। তাদের পাশে সেবন করা তিন বোতল ফেনসিডিল ছিল। স্থানীয়রা জানিয়েছেন এই স্থানে মাঝে মাঝেই মাদকাসক্তরা মাদক সেবন করে থাকে।
এ ব্যাপারে রোববার সকাল ১১টার দিকে বগুড়া সদর থানার ওসি এসএম বদিউজ্জামানের সাথে কথা বলা হলে তিনি ফেন্সিডিল উদ্ধারের বিষয়টি নাকচ করে দিয়ে জানান, আটক যুবলীগের নেতাকর্মীদের সন্দেহ মূলকভাবে আটক করা হয়েছে। তাদের সন্দেহমূলক ভাবেই কোর্টে চালান দেয়া হবে। তাদের কাছে কোনো মাদক বা অস্ত্র পাওয়া যায়নি বলেও জানান তিনি।

কেএসটি

আরও পড়ুন