• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
প্রকাশিত: অক্টোবর ২০, ২০১৯, ০৩:৫৬ পিএম
সর্বশেষ আপডেট : অক্টোবর ২০, ২০১৯, ০৩:৫৬ পিএম

রাবিতে ছিনতাই চেষ্টায় আরও দুইজন আটক

রাবিতে ছিনতাই চেষ্টায় আরও দুইজন আটক

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) শিক্ষার্থী ফিরোজ আনামকে মারধর ও ছিনতাই চেষ্টায় আরও দুইজনকে আটক করেছে মতিহার থানা পুলিশ। আটককৃত দুইজন বহিষ্কৃত রাবি ছাত্রলীগ নেতা। রোববার (২০ অক্টোবর) দুপুরে বিশ্ববিদ্যালয় সংলগ্ন বিনোদপুর থেকে তাদের আটক করা হয়। এর আগে তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। 

আটককৃতরা হলেন, মতিহার  থানার মির্জাপুর এলাকার আব্দুল আজিজের ছেলে অনিক মাহমুদ বনি (২৬)। তিনি রাবি ছাত্রলীগের বহিষ্কৃত নেতা। অন্যজন মোস্তাকিনের ছেলে মোস্তাফিজুর রহমান মিঠু (২৮)। তিনি বিশ্ববিদ্যালয়ের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী এবং ছাত্রলীগ থেকে বহিস্কৃত বলে জানা গেছে। এসময় তাদের কাছ থেকে ছিনতাইয়ে ব্যবহৃত একটি মোটরসাইকেল জব্দ করা হয়। 

মতিহার থানার ওসি হাফিজুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন। এ বিষয়ে তিনি বলেন, তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। সম্পৃক্ততা পাওয়া গেলে তাদেও গ্রেফতার দেখানো হবে।  

উল্লেখ্য, গত শুক্রবার ছিনতাইয়ের সময়ে ফিরোজের মাথা এবং পায়ে আঘাত করে ছিনতাইকারীরা। এতে তার মাথায় গুরুতর জখম হয়। তাকে রক্তাক্ত অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়। পরে ফিরোজ নিজে বাদী হয়ে মতিহার থানায় অজ্ঞাত কয়েকজনকে আসামী করে মামলা দায়ের করেন।  

কেএসটি

আরও পড়ুন