• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৪ নভেম্বর, ২০১৯, ৩০ কার্তিক ১৪২৬
প্রকাশিত: অক্টোবর ২০, ২০১৯, ০৮:১৩ পিএম
সর্বশেষ আপডেট : অক্টোবর ২০, ২০১৯, ০৮:১৩ পিএম

দোহারে আ’লীগ নেতার বাড়ি থেকে রিভলবার, গুলি ও হ্যান্ডকাপ উদ্ধার

নবাবগঞ্জ দোহার (ঢাকা) সংবাদদাতা
দোহারে আ’লীগ নেতার বাড়ি থেকে রিভলবার, গুলি ও হ্যান্ডকাপ উদ্ধার
রাইপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক ঝিন্টু বেপারী  -  ছবি : জাগর

ঢাকার দোহার উপজেলার রাইপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক ঝিন্টু বেপারী ও দোহার থানা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম সেন্টুর বাড়িতে গোপন সংবাদের ভিত্তিতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের একটি দল অভিযান পরিচালনা করে। এ সময় তারা ঝিন্টু বেপারীর বাড়ি থেকে দুটি রিভলবার, দুই রাউন্ড গুলি ও একটি হ্যান্ডকাপ উদ্ধার করেছে বলে নিশ্চিত করেন সংস্থাটির পরিদর্শক শিবনাথ কুমার সাহা।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর সূত্রে জানা যায়, রোববার (২০ অক্টোবর) বেলা ১১টা থেকে সাড়ে ১২টা পর্যন্ত এ অভিযান পরিচালনা করা হয়। অভিযানের সময় ঝিন্টু বেপারী ও শফিকুল ইসলাম সেন্টু বাড়িতে ছিলেন না। এ ঘটনায় সেন্টুর স্ত্রী তানিয়া সুলতানাকে আটক করা হয়।

ঝিন্টুর প্রতিবেশীরা জানান, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্য পরিচয়ে ১০-১২ জন লোক ঝিন্টুর বাড়িতে ঢুকে বিভিন্ন স্থানে তল্লাশি চালান। এ সময় তারা ওই বাড়ি থেকে আগ্নেয়াস্ত্র ও হাতকড়া উদ্ধার করে নিয়ে যান।

ঝিন্টু ও সেন্টু  দীর্ঘদিন যাবৎ মাদক ব্যবসা করেন এই অঞ্চলে। তারা বিখ্যাত মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসী সাগর বাহিনীর প্রধান সাগরের সহযোগী হিসেবে দোহার উপজেলায় ব্যাপক পরিচিত।

দোহার থানার পরিদর্শক (তদন্ত) মো. আরাফাত হোসেন বলেন, ‘বিষয়টি আমরা বিভিন্ন মাধ্যমে জানতে পেরেছি। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তারা এখনো আমাদের কাছে রিভলবার, গুলি ও হ্যান্ডকাপ হস্তাস্তর করেননি।’

এনআই

 

আরও পড়ুন