• ঢাকা
  • শুক্রবার, ২২ নভেম্বর, ২০১৯, ৮ অগ্রহায়ণ ১৪২৬
প্রকাশিত: অক্টোবর ২২, ২০১৯, ০৯:৩৬ পিএম
সর্বশেষ আপডেট : অক্টোবর ২২, ২০১৯, ০৯:৩৬ পিএম

অবশেষে আলোচিত সাধনা বরখাস্ত

জামালপুর সংবাদদাতা
অবশেষে আলোচিত সাধনা বরখাস্ত
ফাইল ছবি

নানা জল্পনা-কল্পনা শেষে বরখাস্ত হয়েছেন জামালপুরের সাবেক ডিসি আহমেদ কবীরের সঙ্গে যৌন কেলেঙ্কারির সহযোগী অফিস সহায়ক সানজিদা ইয়াসমিন সাধনা। সেই সাথে তার বিরুদ্ধে দায়ের হয়েছে বিভাগীয় মামলা।

জেলা প্রশাসক আহমেদ কবীরের সাথে অফিস সহায়ক সানজিদা ইয়াসমিন সাধনার অশ্লীল ভিডিও ভাইরাল হওয়ার ঘটনা প্রমাণিত হওয়ায় সাময়িক বরখাস্ত করা হয়েছে সাধনাকে, জেলা প্রশাসন সূত্রে খবরটি নিশ্চিত করা গেছে।

ফাইল ছবি

মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) জামালপুর জেলা প্রশাসক মোহাম্মদ এনামুল হক সরকারি কর্মচারী শৃঙ্খলা ও আপিল বিধিমালা ২০১৮ অনুযায়ী তাকে সাময়িক বরখাস্তের আদেশ দেন। একই সঙ্গে তার বিরুদ্ধে বিভাগীয় মামলা দায়ের করেন।

প্রসঙ্গত, ২২ আগস্ট রাত থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে জামালপুরের সাবেক জেলা প্রশাসক আহমেদ কবীরের সাথে অফিস সহায়ক সানজিদা ইয়াসমিন সাধনার অশ্লীল ভিডিও ভাইরাল হয়। এ ঘটনায় সারা দেশে তোলপাড় শুরু হলে ঘটনা তদন্তের জন্য মন্ত্রিপরিষদ বিভাগের যুগ্ম সচিব ড. মুশফিকুর রহমানের নেতৃত্বে গঠিত হয় ৫ সদস্যের তদন্ত দল। ২৯ আগস্ট তদন্ত দল জামালপুর জেলা প্রশাসকের কার্যালয়ে এসে ঘটনা তদন্ত করে।

ফাইল ছবি

এ ঘটনায় সাবেক জেলা প্রশাসক আহমেদ কবীরকে মন্ত্রিপরিষদ বিভাগ গত ২৫ আগস্ট ওএসডি করে। পরে তদন্তে অভিযোগ প্রমাণিত হওয়ায় সাময়িক বরখাস্ত করা হয় সাবেক জেলা প্রশাসক আহমেদ কবীরকে।

সাবেক ডিসি বরখাস্ত হলেও একই অভিযোগে অভিযুক্ত সাধনা জেলা প্রশাসকের অফিসের গোপনীয় শাখায় অফিস সহায়ক হিসেবে বহাল তবিয়তে থাকায় জামালপুরে আলোচনা-সমালোচনা চলছিল। সাধনা নিয়মিত অফিস করায় বিব্রতকর পরিস্থিতিতে থাকা জেলা প্রশাসনের কর্মকর্তা-কর্মচারীরা বরখাস্তের খবরে ফেলেছে স্বস্তির নিঃশ্বাস। জামালপুর জেলার ভাবমূর্তি ক্ষুণ্নকারী সাধনার বরখাস্তের খবরটি টক অব দি টাউনে পরিণত হয়েছে।

এনআই

আরও পড়ুন