• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: অক্টোবর ২৩, ২০১৯, ১১:১৪ এএম
সর্বশেষ আপডেট : অক্টোবর ২৩, ২০১৯, ১১:১৪ এএম

সাভারে শিশু ধর্ষণের অভিযোগে কিশোর গ্রেফতার

সাভারে শিশু ধর্ষণের অভিযোগে কিশোর গ্রেফতার

সাভারে শিশু (৫) ধর্ষণের অভিযোগে সাকিব আল হাসান (১২) নামে এক কিশোরকে গ্রেফতার করেছে সাভার মডেল থানা পুলিশ। গ্রেফতারকৃত কিশোর সাভারের বিরুলিয়া ইউনিয়নের দত্তপাড়া মহল্লার আব্দুল ওহাবের ছেলে।  

বুধবার (২৩ অক্টোবর) সকালে সাভার মডেল থানার বিরুলিয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ আজগর আলী ধর্ষণ ও গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন। 

পুলিশ জানায়, শিশুটি বুধবার (১৬ অক্টোবর) বিকালে বাড়ির পাশে একটি খালি স্থানে সহ-পাঠীদের নিয়ে খেলা করছিল। এসময় হঠাৎ সাবিক এসে ওই শিশুকে খাবারে কথা বলে পাশের একটি নির্মাণাধীন ভবনের দ্বিতীয় তলায় নিয়ে যায়। পরে শিশুটিকে জোরপূর্বক ধর্ষণ করে। শিশুটি ধর্ষণের বিষয়টি কাউকে যেন না জানায় সেজন্য নানা ভয়ভীতি ও হত্যার হুমকি দেয়। পরের দিন ওই শিশুর যৌন অঙ্গে রক্তক্ষরণ হলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে আসে পরিবারের সদস্যরা। এরপর কর্তব্যরত চিকিৎসক পরিবারের সদস্যদের ধর্ষণের বিষয়টি নিশ্চিত করেন। পরে মঙ্গলবার (২২ অক্টোবর) রাতে শিশুটির পরিবারের সদস্যরা সাভার মডেল থানায় একটি লিখিত অভিযোগ করেন । 

এ বিষয়ে সাভার মডেল থানার বিরুলিয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ আজগর আলী জানান, অভিযুক্ত কিশোরকে গ্রেফতার করা হয়েছে। ধর্ষণের শিকার শিশুকে উদ্ধার করে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) পাঠানো হয়েছে। এ ঘটনায় সাভার মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে বলেও জানান পুলিশের ওই কর্মকর্তা। 


টিএফ/টিএফ

আরও পড়ুন