• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
প্রকাশিত: অক্টোবর ২৩, ২০১৯, ০১:১০ পিএম
সর্বশেষ আপডেট : অক্টোবর ২৩, ২০১৯, ০১:১০ পিএম

রাঙ্গামাটিতে বিএনপি নেতাকে কুপিয়ে ও গুলি করে হত্যা 

রাঙ্গামাটিতে বিএনপি নেতাকে কুপিয়ে ও গুলি করে হত্যা 

রাঙ্গামাটির রাজস্থলী উপজেলার ঘিলাছড়ি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও বিএনপি নেতা দীপুময় তালুকদারকে (৪০) কুপিয়ে ও গুলি করে হত্যা করেছে সন্ত্রাসীরা। বুধবার (২৩ অক্টোবর) সকাল সাড়ে ৭টার দিকে রাজস্থলী উপজেলা সদরের জিরোমাইল নামক এলাকা থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহত দ্বীপময় তালুকদার রাজস্থলী উপজেলার ৩৩৩ নম্বর ঘিলাছড়ি মৌজার হেডম্যান। তিনি একই এলাকার বাসিন্দা।

স্থানীয়রা জানান, মঙ্গলবার সন্ধ্যার দিকে রাজস্থলী উপজেলা সদরের তাইতংপাড়া থেকে হেডম্যান দ্বীপময় তালুকদারকে অস্ত্রের মুখে অপহরণ করে নিয়ে যায় সন্ত্রাসীরা। বুধবার জিরোমাইল এলাকার পাশের জঙ্গলে একটি মরদেহ পড়ে থাকতে দেখে নিরাপত্তা বাহিনীকে খবর দেন স্থানীয়রা।

এদিকে, নিহতের পরিবারের সদস্যরা ঘটনাস্থল গিয়ে দ্বীপময় তালুকদারের মরদেহটি শনাক্ত করেন। পরে পুলিশসহ নিরাপত্তা বাহিনী সেখান থেকে মরদেহটি উদ্ধার করে।

রাজস্থলী থানার ওসি মফজল আহম্মেদ বলেন, হেডম্যান দ্বীপময় তালুকদারকে গুলি করে এবং ধারালো অস্ত্রে কুপিয়ে নির্মমভাবে হত্যা করেছে সন্ত্রাসীরা। কোনো এক আঞ্চলিক দলের সন্ত্রাসীরা ঘটনাটি ঘটিয়েছে বলে ধারণা করা হচ্ছে। জড়িতদের খুঁজতে তদন্ত শুরু হয়েছে। সন্দেহজনক বিভিন্ন জায়গায় তল্লাশি চালানো হচ্ছে। মরদেহ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য রাঙ্গামাটি জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। বর্তমানে এলাকায় নিরাপত্তা জোরদার করা হয়েছে বলে জানান ওসি।

কেএসটি

আরও পড়ুন