• ঢাকা
  • শুক্রবার, ১৫ নভেম্বর, ২০১৯, ১ অগ্রাহায়ণ ১৪২৬
প্রকাশিত: অক্টোবর ২৩, ২০১৯, ০৬:১৩ পিএম
সর্বশেষ আপডেট : অক্টোবর ২৩, ২০১৯, ০৬:১৩ পিএম

১৯ দিন পর অপহৃত কলেজছাত্রী উদ্ধার

বোয়ালমারী (ফরিদপুর) সংবাদদাতা
১৯ দিন পর অপহৃত কলেজছাত্রী উদ্ধার

বোয়ালমারী পৌর সদরের কাজী সিরাজুল ইসলাম মহিলা কলেজের প্রথম বর্ষের অপহৃত এক ছাত্রীকে ১৯ দিন পর উদ্ধার করেছে বোয়ালমারী থানার পুলিশ। বুধবার (২৩ অক্টোবর) দুপুরে বোয়ালমারী ঢাকা বাসস্ট্যান্ড থেকে তাকে উদ্ধার করা হয়।

এ ঘটনায় বুধবার সকালে পুলিশ অপহরণকারী বাবুল রাজবংশীর বাবা পৌরসভার ৬ নং ওয়ার্ডের আধারকোঠা গ্রামের বাসিন্দা মানিক রাজবংশীকে আটক করে। অপহরণের অভিযোগে বুধবার সকাল ৯টায় ছাত্রীর বাবা পৌরসভার ৯ নং ওয়ার্ডের কলারণ গ্রামের রুকু মৃধা বাদী হয়ে তার মেয়েকে অপহরণের অভিযোগে মানিক রাজবংশী, তার দুই ছেলে বাবুল রাজবংশী (৩০), বিকাশ রাজবংশী (২৬) ও একই এলাকার দীপক রাজবংশীসহ (৪৬) অজ্ঞাত আরো কয়েকজনকে আসামি করে থানায় মামলা করেন।

মামলা সূত্রে জানা যায়, গত ৩ অক্টোবর ওই ছাত্রী কলেজে যাওয়ার পথে সকাল ৯টায় পৌরসভার সামনে বোয়ালমারী-মাঝকান্দি সড়ক থেকে বাবুল রাজবংশী ও তার সহযোগীরা তাকে জোরপূর্বক গাড়িতে তুলে নিয়ে যায়।

মামলার তদন্ত কর্মকর্তা এসআই সাইফুদ্দিন জানান, গোপন সংবাদের ভিত্তিতে সকালে বাসস্ট্যান্ড থেকে মেয়েটিকে উদ্ধার করা হয়। মানিক রাজবংশীকে বুধবার আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। উদ্ধারকৃত ছাত্রী বর্তমানে পুলিশের হেফাজতে রয়েছে। তাকে স্বাস্থ্য পরীক্ষার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। অন্য আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

এনআই

আরও পড়ুন