• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: অক্টোবর ২৩, ২০১৯, ০৮:১৫ পিএম
সর্বশেষ আপডেট : অক্টোবর ২৩, ২০১৯, ০৮:১৫ পিএম

মাধবপুরে কিশোরী ধর্ষিত, গ্রেফতার ২

মাধবপুরে কিশোরী ধর্ষিত, গ্রেফতার ২

হবিগঞ্জের মাধবপুরে এক কিশোরীকে ধর্ষণ করার ঘটনায় ধর্ষক ও তার সহযোগীকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার (২৩ অক্টোবর) ভোরে ধর্ষক আলম মিয়া (২৫) ও তার সহযোগী ফয়জুর রহমানকে (২৫) গ্রেফতার করা হয়।

অন্যদিকে বুধবার দুপুরে ধর্ষণের শিকার হওয়া কিশোরীকে ডাক্তারি পরীক্ষার জন্য হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে পাঠানো হয়। পরে হবিগঞ্জ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে তার জবানবন্দি রেকর্ড করা হয়।

মামলার তদন্তকারী কর্মকর্তা মাধবপুর থানার উপপরিদর্শক (এসআই) আজিজুর রহমান নাঈম জানান, মাধবপুর পৌর শহরের ফায়ার সার্ভিস এলাকার এক কিশোরী ২১ অক্টোবর রাত প্রায় ১২টার দিকে তার বাবার ঘর থেকে বের হয়ে দাদার ঘরে যাচ্ছিল। এ সময় উপজেলার পূর্ব মাধবপুর এলাকার বাচ্চু মিয়ার ছেলে আলম মিয়া ও ফায়ার সার্ভিস এলাকার আব্দুর রহমানের ছেলে ফয়জুর রহমান ওই কিশোরীকে জোরপূর্বক তুলে নিয়ে একটি ঘরে আটকে রেখে ফয়জুর রহমানের সহযোগিতায় ধর্ষণণ করেন। এ ঘটনায়  ধর্ষিতা নিজেই বাদি হয়ে মাধবপুর থানায় একটি মামলা দায়ের করে।

বুধবার ভোরে থানার অফিসার ইনচার্জ (ওসি) কে এম আজমিরুজ্জামানের নেতৃত্বে একদল পুলিশ ফায়ার সার্ভিস এলাকায় অভিযান চালিয়ে আলম মিয়া ও ফয়জুর রহমানকে গ্রেফতার করে। বুধবার দুপুরে গ্রেফতার ২ আসামিকে হবিগঞ্জ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হলে বিচারকের নির্দেশে তাদের কারাগারে পাঠানো হয়।

এনআই

আরও পড়ুন