• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: অক্টোবর ২৩, ২০১৯, ০৯:২২ পিএম
সর্বশেষ আপডেট : অক্টোবর ২৩, ২০১৯, ০৯:২২ পিএম

ম্যাচ শুরু ২৬ অক্টোবর

বরিশালে পৌঁছেছে বাংলাদেশ-শ্রীলঙ্কা ক্রিকেট দল

বরিশালে পৌঁছেছে বাংলাদেশ-শ্রীলঙ্কা ক্রিকেট দল
কড়া নিরাপত্তায় বাস থেকে নামছেন ক্রিকেটাররা  -  ছবি : জাগরণ

বরিশালে এসে পৌঁছেছে বাংলাদেশ-শ্রীলঙ্কা অনূর্ধ্ব-১৯ যুব ক্রিকেট দল। বুধবার (২৩ অক্টোবর) আকাশপথে পৃথকভাবে দুই দলের খেলোয়াড়রা বরিশালে আসেন।

এর মধ্যে বিকেল সাড়ে ৪টার দিকে ঢাকা থেকে বিমানযোগে বরিশাল বিমানবন্দরে পৌঁছায় শ্রীলঙ্কার যুব ক্রিকেট দল। বিমানবন্দরে তাদের ফুল দিয়ে শুভেচ্ছা জানান বাংলাদেশ ক্রিকেট কন্ট্রোল বোর্ডের (বিসিবি) পরিচালক আলমগীর খান আলো।

এ সময় সেখানে বরিশাল জেলা ও বিভাগীয় ক্রীড়া সংস্থার নেতৃবৃন্দ, জেলা প্রশাসন এবং নগর পুলিশের এয়ারপোর্ট থানার ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এরপর বিমানবন্দরের বাইরে শ্রীলঙ্কার ক্রিকেটার, কোচ এবং কর্মকর্তাদের রজনীগন্ধা ও গোলাপ ফুল দিয়ে শুভেচ্ছা জানায় বরিশাল ট্যালেন্ট হ্যান্ড ক্রিকেট একাডেমির খুদে শিক্ষার্থীরা।

পরে বরিশাল মেট্রোপলিটন পুলিশের কড়া নিরাপত্তাব্যবস্থার মধ্য দিয়ে শ্রীলঙ্কার অনূর্ধ্ব-১৯ যুব ক্রিকেট দলকে নগরীর বান্দ রোডস্থ তারকা মানের হোটেল গ্র্যান্ড পার্কে নিয়ে আসা হয়।

বিসিবির পরিচালক এবং বরিশাল বিভাগীয় ক্রীড়া সংস্থার সদস্যসচিব আলমগীর খান আলো বলেন, ‘বরিশালে আন্তর্জাতিক মানের স্টেডিয়াম প্রতিষ্ঠার পর এই প্রথম বারের মতো কোনো আন্তর্জাতিক পর্যায়ের ম্যাচ অনুষ্ঠিত হতে যাচ্ছে।

আগামী ২৬ অক্টোবর বরিশাল স্টেডিয়ামে বাংলাদেশ ও শ্রীলঙ্কা অনূর্ধ্ব-১৯ যুব ক্রিকেট টেস্ট ম্যাচ অনুষ্ঠিত হবে। চার দিনের এই ম্যাচ শুরুর তিন দিন আগেই দুই দেশের খেলোয়াড়রা বরিশালে এসে পৌঁছেছেন। তাদের থাকার জন্য প্রথমে আলাদা ব্যবস্থা করা হলেও ২৪ অক্টোবর থেকে শ্রীলঙ্কা ও স্বাগতিকরা একই হোটেলে অবস্থান করবেন। তাদের থাকা-খাওয়ার ব্যবস্থাও ওই একই স্থানে।

বিসিবির এই কর্মকর্তা বলেন, ২৬-২৯ অক্টোবর পর্যন্ত ম্যাচ অনুষ্ঠিত হবে। ২৪ ও ২৫ অক্টোবর শ্রীলঙ্কা ও বাংলাদেশ যুবদলের খেলোয়াড়রা অনুশীলন করবেন।

এনআই

আরও পড়ুন