• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: অক্টোবর ২৪, ২০১৯, ০৬:১১ পিএম
সর্বশেষ আপডেট : অক্টোবর ২৪, ২০১৯, ০৬:১১ পিএম

গাইবান্ধায় বাস-ট্রাক সংঘর্ষে নিহত ১

গাইবান্ধায় বাস-ট্রাক সংঘর্ষে নিহত ১
বাস-ট্রাক সংঘর্ষে দুমড়ে-মুচড়ে যাওয়া ট্রাক  -  ছবি : জাগরণ

গাইবান্ধায় বাস ও ট্রাকের সংঘর্ষে একজন নিহত ও তিনজন আহত হয়েছেন।

বৃহস্পতিবার (২৪ অক্টোবর) ভোর ৪টার দিকে লালমনিরহাট থেকে সিরাজগঞ্জগামী গরুবাহী ট্রাক ও ঢাকা থেকে ছেড়ে আসা রংপুরগামী শ্যামলী পরিবহনের মুখোমুখি সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে।

হাইওয়ে পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, লালমনিরহাট থেকে ছেড়ে আসা গরুবাহী ট্রাকটি সিরাজগঞ্জের উদ্দেশে যাচ্ছিল। এ সময় ঢাকা থেকে ছেড়ে আসা রংপুরগামী ট্রাকের পেছনে থাকা শ্যামলী পরিবহন হঠাৎ করেই ওভারটেকিং করতে গেলে বিপরীতমুখী ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই নিহত হন এক গরু ব্যবসায়ী এবং গুরুতর আহত হন অন্তত ৩ জন। স্থানীয় লোকজন ও ফায়ার সার্ভিসের কর্মীরা আহত ব্যক্তিদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে পাঠায়।

নিহত গরুর মহাজন হান্নান মিয়া (৪০) সিরাজগঞ্জের সালঙ্গা উপজেলার রানীনগর গ্রামের হাফেজ আহমেদের ছেলে।

আহত ট্রাকযাত্রীরা হলেন একই উপজেলার মানিকছড়া গ্রামের মৃত কাশেম আলীর ছেলে ছদরুল (৩৫), রানীনগরের আসাদ মিয়ার ছেলে আব্দুল করিম (৩৫), বাবলু মিয়ার ছেলে মারুফ (৩২) এবং বাসুদেবপুর গ্রামের সাইফুল মিয়ার ছেলে খলিল।

এ বিষয়ে গোবিন্দগঞ্জ হাইওয়ে পুলিশের ইনচার্জ (ওসি) আবদুল কাদের জেলানি বলেন, ওভারটেকিংয়ের সময় এ দুর্ঘটনা ঘটেছে কি না তা খতিয়ে দেখা হচ্ছে। দুমড়ে-মুচড়ে যাওয়া বাস ও ট্রাক পুলিশের হেফাজতে রাখা হয়েছে।

এনআই

আরও পড়ুন