• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: অক্টোবর ২৬, ২০১৯, ০৯:২৪ পিএম
সর্বশেষ আপডেট : অক্টোবর ২৬, ২০১৯, ০৯:২৪ পিএম

কুলাউড়ায় সড়ক দুর্ঘটনায় ৩ পু‌লিশ সদস্যসহ আহত ৪

কুলাউড়ায় সড়ক দুর্ঘটনায় ৩ পু‌লিশ সদস্যসহ আহত ৪
ট্রা‌কের ধাক্কায় দুমড়ে-মুচড়ে যাওয়া অটো‌রিকশা‌  -  ছবি : জাগরণ

মৌলভীবাজার-কুলাউড়া সড়‌কের ব্রাহ্মণবাজার এলাকায় ট্রাক ও সিএনজিচালিত অটো‌রিকশার মুখোমুখি সংঘর্ষে ৩ পু‌লিশ সদস্যসহ ৪ জন গুরুতর আহত হয়েছেন। এ ঘটনায় ট্রাকচালক ফখরুল ইসলাম (২৫) ও হেলপার কামাল হো‌সেনকে (২১) আটক এবং ট্রাক‌টি জব্দ করেছে পুলিশ।

আহতরা হলেন কুলাউড়া থানার এএসআই মো. এরশাদ আলী (৩২), কনস্টেবল জাকারিয়া আহমদ (২৫), কনস্টেবল সজল মিয়া (৩০) ও অটোরিকশার চালক আল আমিন (২৫)।

শনিবার (২৬ অক্টোবর) ভোর ৪টা ২০ মিনিটের দিকে কুলাউড়া উপ‌জেলার ব্রাহ্মণবাজা‌রের সিএনজি পাম্পের সাম‌নে এ দুর্ঘটনা ঘটে।

সংঘ‌র্ষের সময় ট্রা‌কের ধাক্কায় অটো‌রিকশা‌টি দুমড়ে-মুচড়ে যায় এবং ট্রাকের সামনের অংশ ক্ষতিগ্রস্ত হয়। খবর পেয়ে কুলাউড়া থানার অন্য একটি দল ঘটনাস্থ‌লে গিয়ে আহত‌দের উদ্ধার করে কুলাউড়া স্বাস্থ্য কম‌প্লে‌ক্সে নি‌য়ে যান। আহত‌দের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তা‌দের‌ সিলেট ওসমানী হাসপাতালে পাঠানো হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কুলাউড়া থানার এসআই দিদার উল্ল্যাহ জানান, অটো‌রিকশাযোগে এএসআই এরশাদ আলীর নেতৃত্বে রাতের ডিউটি শেষে থানায় ফিরছিলেন। পথিমধ্যে দ্রুতগ্রামী একটি ট্রাক তাদের গাড়িকে ধাক্কা দিলে অটোরিকশার চালকসহ তারা গুরুতর আহত হন।

কুলাউড়া থানার অফিসার ইনচার্জ ইয়ার‌দৌস হাসান ব‌লেন, এ ঘটনায় ট্রা‌কের চালক ও হেলপার‌কে আটক ক‌রা হ‌য়ে‌ছে। ট্রাক‌টিও জব্দ করা হ‌য়ে‌ছে। মামলা প্রক্রিয়া‌ধীন।

এনআই

আরও পড়ুন