• ঢাকা
  • মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: অক্টোবর ৩০, ২০১৯, ০৮:৪৩ পিএম
সর্বশেষ আপডেট : অক্টোবর ৩০, ২০১৯, ০৮:৪৩ পিএম

স্বামীর সন্ধানে এসে দলবদ্ধ ধর্ষণের শিকার হলেন গৃহবধূ

স্বামীর সন্ধানে এসে দলবদ্ধ ধর্ষণের শিকার হলেন গৃহবধূ

চট্টগ্রাম থেকে স্বামীর সন্ধানে লক্ষ্মীপুরের রামগতিতে এসে দলবদ্ধ ধর্ষণের শিকার হয়েছেন এক গৃহবধূ (২২)। এ ঘটনায় বুধবার (৩০ অক্টোবর) দুপুরে ওই গৃহবধূ বাদী হয়ে ৫ জনের বিরুদ্ধে মামলা করেন।

পুলিশ অভিযান চালিয়ে উপজেলার চর নেয়ামত গ্রাম থেকে তিন আসামিকে আটক করে। পরে ধর্ষণ মামলায় তাদের গ্রেফতার দেখানো হয়। আটককৃতরা হলেন চর নেয়ামত গ্রামের বাসিন্দা বেলাল হোসেন, আলাউদ্দিন ও মো. বেলাল। 
জানা গেছে, আসামিরা ওই গৃহবধূকে স্বামীর কাছে পৌঁছে দেয়ার কথা বলে রামগতির আলেকজান্ডার বাজার থেকে চর নেয়ামত গ্রামে নিয়ে যায়। পরে আলাউদ্দিনের বাড়িতে রেখে ৫ জন মিলে রাতভর গৃহবধূকে ধর্ষণ করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে বুধবার গৃহবধূকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

পুলিশ জানায়, গৃহবধূ চট্টগ্রামের করেরহাট ইউনিয়নের বনিনগর গ্রামের বাসিন্দা। তার স্বামী রামগতি উপজেলার আলেকজান্ডার বাজারের একটি ফার্নিচার দোকানে চাকরি করেন। স্বামীর সন্ধানে চট্টগ্রাম থেকে গৃহবধূ মঙ্গলবার (২৯ অক্টোবর) সন্ধ্যায় আলেকজান্ডারে আসেন। সঠিক ঠিকানা না থাকায় তিনি বাজারে স্বামীর সন্ধান করতে থাকেন। 
একপর্যায়ে আসামি বেলাল তাকে স্বামীর কাছে পৌঁছে দেয়ার কথা বলে চর নেয়ামত গ্রামে নিয়ে যায়। সেখানে অন্য আসামি আলাউদ্দিনের বাড়িতে রেখে ৫ জন মিলে রাতভর জোরপূর্বক দল বেঁধে গৃহবধূকে ধর্ষণ করে।

রামগতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এটিএম আরিচুল হক বলেন, গৃহবধূকে ধর্ষণের ঘটনায় ৫ জনের বিরুদ্ধে মামলা হয়েছে। গ্রেফতার তিনজনকে বৃহস্পতিবার (৩১ অক্টোবর) সকালে লক্ষ্মীপুর আদালতে পাঠানো হবে। বাকি দুই আসামিকে গ্রেফতারে আমাদের অভিযান অব্যাহত আছে।

এনআই

আরও পড়ুন