• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: অক্টোবর ৩১, ২০১৯, ০১:২০ পিএম
সর্বশেষ আপডেট : অক্টোবর ৩১, ২০১৯, ০১:২০ পিএম

বিরামপুরে যাত্রীবাহী বাসের ধাক্কায় স্কুলছাত্রী নিহত

বিরামপুরে যাত্রীবাহী বাসের ধাক্কায় স্কুলছাত্রী নিহত

দিনাজপুরের বিরামপুরে যাত্রীবাহী বাসের ধাক্কায় ইসরাত জাহান মীম (১৬) নামের দশম শ্রেণীর এক স্কুলছাত্রী নিহত হয়েছে। এসময় এক স্কুল শিক্ষক আহত হয়েছেন। এ ঘটনায় বাসের চালক ও হেলপারকে আটকসহ বাসটি জব্দ করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৩১ অক্টোবর) সকাল সাড়ে ১০টায় বিরামপুর উপজেলার দিনাজপুর-গোবিন্দগঞ্জ মহাসড়কের ধানহাটির মোড় নামক স্থানে এই দুর্ঘটনাটি ঘটে।

নিহত ইসরাত জাহান বিরামপুর উপজেলার দুর্গাপুর গ্রামের মতিউর রহমানের মেয়ে। দুর্গাপুর উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্রী। আহত শিক্ষকের নাম মোকলেছুর রহমান সবুজ (৪২)। তিনি ওই বিদ্যালয়ের কম্পিউটার শিক্ষক হিসেবে কর্মরত রয়েছেন।

বিরামপুর থানার ওসি মনিরুজ্জামান জানান, আজ উপজেলা পর্যায়ে বিভিন্ন স্কুলের ছাত্র-ছাত্রীদের নিয়ে বিজয় ফুল প্রতিযোগিতা অনুষ্ঠিত হচ্ছে। সেই প্রতিযোগিতায় অংশ নিতে দুর্গাপুর উচ্চ বিদ্যালয়ের বিদ্যালয়ের শিক্ষক মোকলেছার রহমানের মোটরসাইকেলে চড়ে ইসরাত জাহান উপজেলা পরিষদে যাচ্ছিলো। পথে দিনাজপুর থেকে ছেড়ে আসা ঢাকাগামী হানিফ পরিবহন বাসটি মোটর সাইকেলটিকে পেছন থেকে ধাক্কা দিলে ইসরাত মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে পিষ্ট হয়ে ঘটনাস্থলেই নিহত হয়। 

কেএসটি

আরও পড়ুন