• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: নভেম্বর ১, ২০১৯, ০৯:৪১ পিএম
সর্বশেষ আপডেট : নভেম্বর ১, ২০১৯, ০৯:৪১ পিএম

সাভারে চার তলা থেকে লাফ দিয়ে যুবকের মৃত্যু

সাভারে চার তলা থেকে লাফ দিয়ে যুবকের মৃত্যু
চার তলা থেকে লাফ দিয়ে পড়া মোহাম্মদ রুবেল  -  ছবি : জাগরণ

সাভারে বৃহত্তম একটি শপিং কমপ্লেক্সের ৪র্থ তলা থেকে লাফিয়ে পড়ে মোহাম্মদ রুবেল (২৮) নামের এক যুবকের মর্মান্তিক মৃত্যু হয়েছে।

শুক্রবার (১ নভেম্বর) সকালে সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ দৈনিক জাগরণকে ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

নিহত যুবক সাভার পৌর এলাকার চাপাইন মহল্লার সিরাজ মিয়ার ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে,  বৃহস্পতিবার (৩১ অক্টোবর) দুপুর ১২টার দিকে বাজার বাসস্ট্যান্ডে অবস্থিত বৃহত্তর শপিং কমপ্লেক্স নিউ মার্কেটের ভেতরে ওই যুবক প্রবেশ করেন। এরপর ৪র্থ তলায় গিয়ে সেখান থেকে লাফিয়ে পড়ে আত্মহত্যার চেষ্টা করেন। এ সময় লাফিয়ে পড়ে গুরুতর আহত হন ওই যুবক। পরে তাকে আহত অবস্থায় উদ্ধার করে মার্কেটের দোকানদার ও স্থানীয় লোকজন পাশের সুপার মেডিকেল হাসপাতালে নিয়ে আসে। তার শারীরিক অবস্থার অবনতি ঘটলে ওই হাসপাতাল কর্তৃপক্ষ তাকে বিকেলে রাজধানীর পঙ্গু হাসপাতালে প্রেরণ করে। এরপর সেখানে চিকিৎসারত অবস্থায় রাতে তার মৃত্যু হয়।

এ বিষয়ে সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ জানান, কী কারণে ওই যুবক শপিং কমপ্লেক্সের ৪র্থ তলা থেকে লাফিয়ে আত্মহত্যা করেছেন তা জানা সম্ভব হয়নি। তবে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, ওই যুবক মানসিকভাবে ভারসাম্যহীন ছিলেন।

এনআই

আরও পড়ুন