• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
প্রকাশিত: নভেম্বর ৬, ২০১৯, ০৯:৫৪ পিএম
সর্বশেষ আপডেট : নভেম্বর ৬, ২০১৯, ০৯:৫৪ পিএম

লামায় চালককে খুন করে মোটরসাইকেল ছিনতাই, আটক ২

লামায় চালককে খুন করে মোটরসাইকেল ছিনতাই, আটক ২
আটককৃত দুই ঘাতক বেলাল হোসেন ও নুর হোসেন  -  ছবি : জাগরণ

বান্দরবানের লামা উপজেলায় এক মোটরসাইকেল চালককে নির্মমভাবে গলা কেটে খুন করে মোটরসাইকেল নিয়ে পালানোর সময় দুই ঘাতককে আটক করেছে পুলিশ। নিহতের নাম আকরাম হোসেন। তিনি লামা পৌরসভা এলাকার সাবেক বিলছড়ি গ্রামের বাসিন্দা তফজল হোসেন তবুর ছেলে।

বুধবার (৬ নভেম্বর) সন্ধ্যায় উপজেলার লামা-সুয়ালক সড়কের টংকাবতী এলাকার রহিম কন্ট্রাক্টরের বাগানের পাশে এ ঘটনা ঘটে। আটককৃতরা হলো লামা সদর ইউনিয়নের বৈল্লারচর গ্রামের বাসিন্দা তোফাজ্জল হোসেনের ছেলে বেলাল হোসেন (১৯) ও রূপসী পাড়া ইউনিয়নের হ্লাচাই পাড়া গ্রামের আবুল কাসেমের ছেলে মো. নুর হোসেন (১৮)।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, বুধবার বিকাল সাড়ে চারটার দিকে বেলাল হোসেন ও নুর হোসেন যাত্রী সেজে বান্দরবান জেলার মাঝেরপাড়া যাওয়ার নাম করে লামা বাজার থেকে আকরাম হোসেনের মোটরসাইকেল ভাড়া করে। মোটরসাইকেলটি সড়কের রহিম কন্ট্রাক্টরের বাগানের পাশে গেলে দুই যাত্রী সংঘবদ্ধ হয়ে খুর দিয়ে আকরাম হোসেনের গলা কেটে দেয় এবং শরীরের বিভিন্ন স্থানে ছুরি দিয়ে জখম করে।

এতে ঘটনাস্থলেই আকরামের মৃত্যু হয়। পরে মোটরসাইকেল নিয়ে পালানোর সময় সড়কের পথচারীরা ঘটনাটি দেখে স্থানীয় পুলিশকে জানালে পুলিশ অভিযান চালিয়ে ছিনতাইকৃত মোটরসাইকেলসহ দুই ঘাতককে আটক করে।

এ ব্যাপারে লামা উপজেলার ক্যায়াজুপাড়া পুলিশ ফাঁড়ি ইনচার্জ মনিরুল ইসলাম সরকার বলেন, চালক আকরাম হোসেনকে খুন করে মোটরসাইকেল নিয়ে পালানোর সময় দুজনকে আটক করা হয়েছে। আটকদের প্রাথমিক জিজ্ঞাসাবাদ চলছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

এনআই

আরও পড়ুন