• ঢাকা
  • শুক্রবার, ২২ নভেম্বর, ২০১৯, ৮ অগ্রহায়ণ ১৪২৬
প্রকাশিত: নভেম্বর ৭, ২০১৯, ০৮:৩৫ পিএম
সর্বশেষ আপডেট : নভেম্বর ৭, ২০১৯, ০৮:৩৫ পিএম

হাজীগঞ্জে বাসার ভেতরে বিএনপির বিপ্লব ও সংহতি দিবস পালন

চাঁদপুর সংবাদদাতা
হাজীগঞ্জে বাসার ভেতরে বিএনপির বিপ্লব ও সংহতি দিবস পালন
বিপ্লব ও সংহতি দিবসে বাসার ভেতরে আলোচনা সভায় উপস্থিত বক্তারা  -  ছবি : জাগরণ

চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলা বিএনপি বাসার ভেতরেই বিপ্লব ও সংহতি দিবস পালন করেছে। বৃহস্পতিবার (৭ নভেম্বর) বিকালে হাজীগঞ্জ উপজেলা বিএনপি দুই ভাগে বিভক্ত হয়ে দিবসটি পালন করে।

দুভাগে বিভক্ত হয়ে দিবসটি পালন করতে গিয়ে উভয় আলোচনা সভার শুরুতে বিএনপির নেতা মরহুম সাদেক হোসেন খোকার আত্মার মাগফেরাত কামনা করে দাঁড়িয়ে এক মিনিট নীরবতা পালন করা হয়। এরপর মরহুম শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানসহ বিএনপি ও অঙ্গ-সহযোগী সংগঠনের সকল প্রয়াত নেতার আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত পরিচালনা করা হয়।

চাঁদপুর জেলা বিএনপির সাবেক সভাপতি ইঞ্জিনিয়ার মমিনুল হকের বাসভবনে আয়োজিত বিপ্লব ও সংহতি দিবসে পৌর বিএনপির আহ্বায়ক আবুল বাসারের সভাপতিত্বে ও উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক এম এ রহিম পাটওয়ারীর পরিচালনায় দিবসটির ওপর বক্তব্য দেন নেতারা।

বক্তারা হলেন সাবেক উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মোল্লা মাহমুদ হোসেন, পৌর বিএনপির যুগ্ন আহ্বায়ক নাজমুল আলম চৌধুরী, আবুল খায়ের মজুমদার, উপজেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক আবু সুফিয়ান রানা, যুগ্ম আহ্বায়ক মনিরুজামান মনির, পৌর যুবদলের আহ্বায়ক মো. আব্দুল আউয়াল মিয়াজী, যুগ্ম আহ্বায়ক মো. বিল্লাল হোসেন পাটওয়ারী, ১১ নং হাটিলা পশ্চিম ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ইমাম হোসেন লিটন, উপজেলা স্বেচ্ছাসেবক দলের সদস্যসচিব বিল্লাল হোসেন বেলাল, যুবদলের যুগ্ম আহ্বায়ক হুমায়ন কবির সুমন, জেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক আবু সায়েম মিয়াজী প্রমুখ।

অন্যদিকে উপজেলা বিএনপির আরেকাংশকে হাজীগঞ্জ পূর্ব বাজারের একটি ভবনে বিপ্লব ও সংহতি দিবসে আলোচনা সভা করতে দেখা গেছে। ওই সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন উপজেলা বিএনপির সাবেক সভাপতি মো. আলমগীর কবির পাটওয়ারী।

বিএনপি নেতা আলী আশ্রাফের সভাপতিত্বে ও ছাত্রনেতা জিসান আহমেদের পরিচালনায় বক্তব্য দেন পৌর বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক হেলাল উদ্দিন মজুমদার, যুগ্ম আহ্বায়ক আকবর হোসেন মৃধা, পৌর বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও পৌর ৬ নং ওয়ার্ড কাউন্সিলর আবু বক্কর সিদ্দিক, সিরাজুল ইসলাম, উপজেলা ছাত্রদলের আহ্বায়ক আবু রায়হান সোহেল ও পৌর ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক হান্নান তালুকদার প্রমুখ।

এনআই

আরও পড়ুন