• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
প্রকাশিত: নভেম্বর ৮, ২০১৯, ০৭:২০ পিএম
সর্বশেষ আপডেট : নভেম্বর ৮, ২০১৯, ০৭:২০ পিএম

সিরাজদিখানে জমি দখলে বাধা দেয়ায় মালিক খুন

সিরাজদিখানে জমি দখলে বাধা দেয়ায় মালিক খুন

সিরাজদিখানে জোর করে ফসলি জমি ভরাট করার সময় বাধা দেয়ায় পিটিয়ে মো. মীর আলী মোল্লা (৬০) নামের জমির মালিককে হত্যা করা হয়েছে। শুক্রবার (৮ নভেম্বর) দুপুরে উপজেলার চান্দ্রেরচর গ্রামে এ ঘটনা ঘটে।

হামলায় নিহত মীর আলীর ভাই মো. আজিজ এবং বোন শাহিদা বেগমও গুরুতর আহত হয়েছেন। তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

জানা যায়, উপজেলার চান্দ্রেরচর গ্রামে দক্ষিণা গ্রিন সিটি নামক একটি প্রকল্প ফসলি জমি ক্রয়ের দায়িত্ব দেয় একই গ্রামের সুরুজ মেম্বারের ছেলে দখলদার শহিদুল ইসলাম গংদের। দীর্ঘদিন যাবৎ মীর আলী মোল্লার একটি ফসলি জমি ক্রয়ের জন্য তাকে চাপ দিয়ে আসছেন শহিদুল ইসলাম। শুক্রবার দুপুরে জোর করে ওই ফসলি জমিতে বালু ভরাট শুরু করে শহিদুল ইসলাম গংরা।

নিহতের আত্মীয়স্বজনরা জানান, মীর আলী মোল্লা বাধা দিলে শহিদুল ইসলামের নেতৃত্বে একই গ্রামের কালা চান মাদবরের ছেলে নয়ন (২৫), হাবিবের ছেলে জহির (৩২), জহিরের ভাই আখির (২৫) ও মোস্তফার ছেলে বাদশাসহ ১০-১৫ জন মিলে তাকে লোহার রড ও লাঠি দিয়ে পিটিয়ে খুন করে। ভাইকে বাঁচাতে এলে মীর আলীর বোন শাহীন আহমেদ (৫০) ও ভাই আজিজ মোল্লাকেও (৪৭) পিটিয়ে আহত করে।

সিরাজদিখান থানার ওসি ফরিদ উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় একজন নিহত ও দুজন আহত হয়েছে। তবে কেউ অভিযোগ করেনি। ডাক্তারের সাথে কথা বলেছি, নিহতের শরীরে কোনো জখমের চিহ্ন পাওয়া যায়নি। ময়নাতদন্ত রিপোর্ট পাওয়ার পর মৃত্যুর আসল কারণ জানা যাবে।

এনআই

আরও পড়ুন