• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
প্রকাশিত: নভেম্বর ১১, ২০১৯, ১০:৩৮ এএম
সর্বশেষ আপডেট : নভেম্বর ১১, ২০১৯, ১০:৪০ এএম

নওগাঁয় ৩দিন পর ভ্যানচালকের মরদেহ উদ্ধার

নওগাঁয় ৩দিন পর ভ্যানচালকের মরদেহ উদ্ধার

নওগাঁর রাণীনগরে নিখোঁজের ৩দিন পর হযরত আলী (২৮) নামের এক ভ্যান চালক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার (১০ নভেম্বর) সন্ধ্যায় একটি পুকুর পাড় থেকে এ মরদেহ উদ্ধার করা হয়।

হযরত আলী কালীগ্রাম দীঘিরপাড় গ্রামের মকবুল হোসেন ফকিরের ছেলে। 

স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা যায়, গত শুক্রবার দুপুরে হযরত আলী জু’মার নামায পড়ার জন্য বাড়ি থেকে বের হয়ে যায়। এরপর আর রাতে বাড়িতে ফিরে আসেনি। বিভিন্ন জায়গায় খোঁজাখুজি করে তার কোনো সন্ধ্যান পাওয়া যায়নি। রোববার কালীগ্রাম কসবাপাড়া-ভেবড়া সড়কের উত্তরে মাঠের মধ্যে যুগগাড়ীনামক পুকুরপাড়ে লোকজন তার লাশ পড়ে থাকতে দেখে। খবর পেয়ে সন্ধ্যা নাগাদ অ্যাডিশনাল এসপি (সার্কেল) লিমন রায়, রাণীনগর থানার ওসিসহ পুলিশের কর্মকর্তারা ঘটনাস্থল পরির্দশন করে লাশ উদ্ধার করে।

হযরত আলীর বাবা মকবুল হোসেন জানান, হযরত আলীর সঙ্গে স্থানীয়ভাবে কারো কোনো বিরোধ ছিল না। তবে কেন কিভাবে তার মৃত্যু হয়েছে তা বলতে পারছে না কেউ। স্থানীয়দের ধারণা, হয়তো হত্যা করে কেউ তার লাশ পুকুর পাড়ে ফেলে রেখে গেছে। 

রাণীনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) জহুরুল ইসলাম বলেন, খবর পেয়ে সার্কেলসহ ঘটনাস্থল পরিদর্শন করে লাশ উদ্ধার করা হয়েছে। তার ডান পায়ে মাংস ছিল না। এছাড়া শরীরের বিভিন্ন স্থানে ছোট-খাটো ক্ষত ছিল।

একেএস

আরও পড়ুন