• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
প্রকাশিত: নভেম্বর ১১, ২০১৯, ০৬:৩৪ পিএম
সর্বশেষ আপডেট : নভেম্বর ১১, ২০১৯, ০৬:৩৪ পিএম

অসুস্থ নারীকে সাহায্যের কথা বলে ধর্ষণের অভিযোগ

অসুস্থ নারীকে সাহায্যের কথা বলে ধর্ষণের অভিযোগ

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার কাঁচপুর বেহাকৈর বেন্ডিশমিল এলাকায় দুই সন্তানের জননীকে (৩৫) সাহায্য দেয়ার কথা বলে ধর্ষণ করার অভিযোগ পাওয়া গেছে। সোমবার (১১ নভেম্বর) দুপুরে দিকে এ ঘটনাটি ঘটে। ঘটনার পর থেকে অভিযুক্ত ধর্ষক হান্নানুর রহমান রতন পালিয়ে যায়।

সোনারগাঁ থানার (এসআই) সৈয়দ আজিজুল হক জানান, উপজেলার কাঁচপুর ইউনিয়নের এক দিন মজুরের স্ত্রী, ২ সন্তানের জননী ব্রেন স্টোক করে অসুস্থ হয়ে পড়ে। তিনি এলাকাবাসী থেকে অর্থ সাহায্য নিয়ে চিকিৎসা করে আসছিল। কিছু দিন আগে ঐ নারীর সঙ্গে হয় হান্নানুর রহমান রতনের। এবং রতন অসুস্থ নারীকে আর্থিক সাহায্য দেয়ার আশ্বাস দেন। পরে সোমবার দুপুরে উপজেলার কাঁচপুর ইউনিয়নের বেহাকৈর এলাকার বেন্ডিস কারখানার পাশে রতন মিয়ার ব্যক্তিগত অফিসের ৩য় তলার একটি কক্ষে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে ওই নারীকে। পরে ঘটনাটি কাঁচপুর ইউনিয়নের চেয়ারম্যান মোশাররফ ওমরকে জানালে তিনি থানা পুলিশকে জানায়।

তিনি আরো জানান, ধর্ষিত ওই নারীকে উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। প্রাথমিকভাবে ধর্ষণের আলামত পাওয়া গেছে। ঘটনার পর অভিযুক্ত ধর্ষক রতন মিয়া এলাকা ছেড়ে পালিয়ে যায়। থানায় মামলার প্রস্তুতি চলছে।

কেএসটি
 

আরও পড়ুন