• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: নভেম্বর ১২, ২০১৯, ০২:৪৫ পিএম
সর্বশেষ আপডেট : নভেম্বর ১২, ২০১৯, ০২:৪৫ পিএম

ট্রেন দুর্ঘটনা : চাঁদপুরের ৩ জন নিহত, একই পরিবারের আহত ৭

ট্রেন দুর্ঘটনা : চাঁদপুরের ৩ জন নিহত, একই পরিবারের আহত ৭

ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবা উপজেলার মন্দবাগ নামক স্থানে দুটি ট্রেনে সংঘর্ষে নিহত হয়েছে ১৬ যাত্রী। এর মধ্যে চাঁদপুর সদর ও হাজীগঞ্জ উপজেলার ৩ জন নিহত হয়েছেন। একই ঘটনায় চাঁদপুর সদরের একই পরিবারের আহত হয়েছেন ৭ জন।

সোমবার (১১ নভেম্বর) ৩টার দিকে কসবা উপজেলার মন্দবাগ নামক স্থানে ঢাকা-চট্টগ্রাম রেলপথের মন্দভাগ রেলওয়ে স্টেশনের ক্রসিংয়ে আন্তঃনগর উদয়ন এক্সপ্রেস ও তুর্ণা নিশীথা ট্রেনের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

চাঁদপুরে নিহতরা হলেন- হাজীগঞ্জ উপজেলার রাজারগাঁও ইউনিয়নের পশ্চিম রাজারগাঁও গ্রামের বেপারী বাড়ির মৃত আব্দুল জলিলের চেলে মজিবুর রহমান (৫০) ও তার স্ত্রী কুলসুমা বেগম (৪২) এবং অপরজন নিহত ফারজানা আক্তার (২০) সদর উপজেলার বালিয়া ইউনিয়নের উত্তর বালিয়া গ্রামের বিল্লাল বেপারীর মেয়ে। ফারজানা বিবাহিত। শহরের নাজির পাড়া দেওয়ান বাড়ির মোহন দেওয়ানের স্ত্রী।

আহতরা হলেন, নিহত ফারজানার মা বেবী বেগম (৪০), ভাই হাসান বেপারী (২৮), নানী ফিরোজা বেগম (৭০), ফারজানার মামি শাহিদা বেগম (৪০), মামাত বোন মিতু (১৭), ইলমা (৭) ও মামাত ভাই জুবায়ের (৩)।

নিহত ফারজানার দাফন করার জন্য প্রস্তুতি চলছে বলে স্বজনরা জানিয়েছেন। চাঁদপুর মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

অপরদিকে, হাজীগঞ্জে নিহত মজিবুর রহমান ও কুলসুমা বেগম এর মরদেহ বাড়িতে আনার জন্য চাঁদপুর থেকে তার স্বজনরা ব্রাহ্মণবাড়িয়া ছুটে গেছেন।

কেএসটি
 

আরও পড়ুন