• ঢাকা
  • মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: নভেম্বর ১২, ২০১৯, ১০:০৯ পিএম
সর্বশেষ আপডেট : নভেম্বর ১২, ২০১৯, ১০:০৯ পিএম

নড়াইলে পুলিশ হেফাজতে যুবককে নির্যাতনের ঘটনায় ওসি ক্লোজড

নড়াইলে পুলিশ হেফাজতে যুবককে নির্যাতনের ঘটনায় ওসি ক্লোজড
ওসি মোকাররম হোসেন - ছবি : জাগরণ

নড়াইলের লোহাগড়া থানা হেফাজতে শিহাব মল্লিক (২৮) নামের এক ব্যবসায়ীকে চোখ বেঁধে ও পেছনে হাতকড়া পরিয়ে মধ্যযুগীয় কায়দায় অমানবিক নির্যাতনের ঘটনায় লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোকাররম হোসেনকে স্ট্যান্ড রিলিজ/তাৎক্ষণিক বদলি করা হয়েছে। মঙ্গলবার (১২ নভেম্বর) দুপুরে ওসি মোকাররম হোসেন লোহাগড়া থানা ত্যাগ করে মেহেরপুর পুলিশ লাইনে যোগদান করেন।

পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন বলেন, প্রশাসনিক কাজে অবহেলার কারণে লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোকাররম হোসেনকে তাৎক্ষণিক বদলি করে মেহেরপুর পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে।

এর আগে সোমবার (১১ নভেম্বর) বিকেলে খুলনা রেঞ্জের ডিআইজি ড. খন্দকার মহিদ উদ্দিন (পিপিএম) স্বাক্ষরিত বদলির আদেশটি লোহাগড়া থানায় পৌঁছায়।

নির্যাতিত শিহাব মল্লিক জানান, গত ২ নভেম্বর পারিবারিক বিরোধের জের ধরে শিহাব তার ফুফাতো ভাই বদরুল মল্লিককে মারধর করে। মারধরের ঘটনায় বদরুল মল্লিকের ছোট ভাই মনিরুল মল্লিক বাদী হয়ে শিহাব ও তার মা বিউটি বেগমকে আসামি করে ঘটনার দিন লোহাগড়া থানায় মামলা দায়ের করেন।

নির্যাতনের শিকার লোহাগড়া পৌর এলাকার গোপীনাথপুর গ্রামের এনামুল মল্লিকের ছেলে শিহাব মল্লিক জামিনে মুক্ত হয়ে বৃহস্পতিবার (৭ নভেম্বর) লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হন। এ ঘটনায় অতিরিক্ত পুলিশ সুপার মো. ইমরান শেখকে প্রধান করে ৩ সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

উল্লেখ্য, প্রায় ৫ মাস আগে লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিসেবে মোকাররম হোসেন যোগদান করেন।

এনআই

আরও পড়ুন